ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
মৌলভীবাজারের চুবরা থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা আটক
মৌলভীবাজার প্রতিনিধি

রোহিঙ্গা ক্যাম্প থেকে মৌলভীবাজার শহরে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা শরণার্থীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২ জুলাই) রাতে শহরের চুবরা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

তাৎক্ষণিকভাবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমরা তাদের জিজ্ঞাসাবাদ করে নিশ্চিত হয়েছি যে, তারা রোহিঙ্গা ক্যাম্প থেকে এখানে এসেছেন। এদের মধ্যে একজন নারী, ছয়জন পুরুষ এবং সাতজন ছেলে-মেয়ে শিশু রয়েছেন। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জানা গেছে, কোনোভাবে তারা উখিয়া শরণার্থী ক্যাম্প থেকে বের হয়ে এসেছেন। এরপর কয়েকদিন চট্টগ্রামে অবস্থান করে কাজের সন্ধান চালান। সেখানে মানুষ তাদের কাজ পাওয়ার জন্য সিলেটের দিকে আসার জন্য বলে। সেজন্য তারা মৌলভীবাজারে আসেন। এখানে তারা দুইদিন আগে এসে কাজের অনুসন্ধান করেছিল বলে জানান তিনি।

তিনি আরও বলেন, আজ সন্ধ্যায় আমাদের টিম লকডাউন বাস্তবায়নের জন্য মাঠে ছিল। শহরের চোবড়া এলাকায় তাদের দেখতে পেয়ে সন্দেহ হয়। পরে তাদের থানায় নিয়ে আসা হয়। এখানে প্রথমে তারা স্বীকার করেনি। পরে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করেন।

এএসপি জিয়াউর রহমান আরও বলেন, আমরা এখন আইনি প্রক্রিয়ায় যাব। তাদেরকে পুনরায় রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

One response to “মৌলভীবাজারের চুবরা থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা আটক”

  1. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/31737 […]

Leave a Reply

Your email address will not be published.

x