ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
মাদকাসক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
মো: সোহেল আহমেদ,দেলদুয়ার

টাঙ্গাইলের দেলদুয়ারে মাদকাসক্ত স্বামীর অমানসিক নির্যাতন সইতে না পেরে সুমি আক্তার (৩২) নামের গৃহবধু আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে উপজেলার পাথরাইল ইউনিয়নের মঙ্গলহোড় গ্রামে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, প্রায় ১২ বছর আগে পাথরাইল ইউনিয়নের বিষ্ণপুর গ্রামে ইনছাল আলীর মেয়ে সুমি আক্তারের বিয়ে হয় একই ইউনিয়নের মঙ্গলহোড় গ্রামে মোঃ আমজাদ আলীর ছেলে মোঃ রাজন মিয়ার সঙ্গে। বিয়ের পর থেকেই মাদকাসক্ত স্বামী রাজন শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে সুমিকে এমন অভিযোগ সুমির বাবা ইনছাল আলীর। স্বামীর নির্যাতন সহ্য করেও সুমি সংসার টিকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করে যান।

ঘটনার আগের দিনও স্বামীর অমানসিক শারীরিক নির্যাতন সহ্য করতে হয়েছে সুমির।  মঙ্গলবার বিকেলে সুমির শোবার ঘর থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে সুমির বাবা ইনছাল আলীর দাবি সুমি আত্মহত্যা করেনি। তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছিল। দেলদুয়ার থানা উপপরিদর্শক মোঃ মনোয়ার হোসেন জানান, ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবেনা ঘটনাটি হত্যা না আত্মহত্যা। তবে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x