ঢাকা, শনিবার ২২ জুন ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
লকডাউনেও সিলেট-৩ আসনের উপনির্বাচনের হাবিবের প্রচারণা অব্যাহত
রুবেল আহমদ সিলেট প্রতিনিধিঃ

কঠোর লকডাউনের কারণে সিলেট-৩ আসনের উপনির্বাচনের প্রচারণা ১ থেকে ৭ জুলাই পর্যন্ত বন্ধ রাখার নির্দেশনা দেয় নির্বা্চন কমিশন। এ ব্যাপারে একটি পরিপত্রও জারি করেনস সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিলেট-৩ আসনের উপনির্বাচনের রিটার্নিং অফিসার মোহা. ইসরাইল হোসেন।

পরিপত্র অনুযায়ী আগামী ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেট-৩ আসনের উপনির্বাচনের প্রার্থীদের পক্ষে গণজমায়েত করে কোনো ধরনের আনুষ্ঠানিক প্রচারণা চালানো যাবে না। ৮ জুলাই থেকে প্রচারণা করা যাবে কি যাবে না- সেটিও নির্বাচন কমিশন জানাবে। কঠোর লকডাউনকালীন নিয়ম ভঙ্গ করলে প্রার্থী বা তাদের কর্মী-সমর্থকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কিন্তু এই নির্দেশনাকে অমান্য  করে প্রচারণা অব্যাহত রেখেছেন এ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব।

বৃহস্পতিবার কঠোর লকডাউনের প্রথমদিন বিকেলে নিজ নির্বাচনী এলাকা দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকায় যান হাবিবুর রহমান হাবিব। সন্ধ্যায় বরইকান্দি ইউনিয়নের রায়েরগ্রাম জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। এসময় মসজিদে জড়ো হওয়া মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন হাবিব।

রাতে নিজের ফেসবুকে কুশল বিনিময়ের একাধিক ছবি আপ করেন তিনি। এতে দেখা যায়, হাবিবসহ উপস্থিত প্রায় কারো মুখে মাস্ক নেই। সামাজিক দূরত্বের নির্দেশনা না মেনে সবাই গাদাগাদি করে আছেন।

শুক্রবারও নেতাকর্মীদের সাথে নিয়ে ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়ায় হজরত সৈয়দ মো. ইসহাক আলী শাহ (রহ.) এর মাজার জিয়ারত হাবিবুর রহমান হাবিব। জিয়ারত শেষে জনাপঞ্চাশেক লোক হাবিবকে ঘিরে ধরেন। তারা সামাজিক দূরত্ব না মেনেই জড়ো হন এবং করমর্দন করেন। এদের বেশিরভাগের মুখেই মাস্ক ছিলো না। এমনকি হাবিবের মুখেও ছিল না মাস্ক।

সিলেট-৩ আসনের ভোটযুদ্ধে অংশ নিয়েছেন ৪ জন। তারা হলেন- আওয়ামী লীগের প্রার্থী হাবিবুর রহমান হাবিব, জাতীয় পার্টির প্রার্থী আতিকুর রহমান আতিক, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক সংসদ সদস্য শফি আহমেদ চৌধুরী ও বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী জুনায়েদ মুহাম্মদ মিয়া।

One response to “লকডাউনেও সিলেট-৩ আসনের উপনির্বাচনের হাবিবের প্রচারণা অব্যাহত”

  1. … [Trackback]

    […] Here you can find 65472 more Information to that Topic: doinikdak.com/news/31691 […]

Leave a Reply

Your email address will not be published.

x