ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
বানারীপাড়ায় কোভিড ১৯এ অসহায় বিভিন্ন শ্রেণি পেশার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
নাহিদ সরদার, বানারীপাড়া প্রতিনিধি

বরিশালের বানারীপাড়ায় কোভিড১৯ অসহায় বিভিন্ন শ্রেণি পেশার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ। মঙ্গলবার সকাল ১১ টায় ইউ এন ডিসি জাতীয় মানবাধিকার কমিশন এর সহায়তায় আভাসএর উদ্যোগে এবং বেসরকারি সংস্থা ফিউচার এডুকেশন এন্ড হিউম্যান সোসাইটির বাস্তবায়নে কোভিড১৯এ অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন। বানারীপাড়া সিনিয়র সাংবাদিক এস মিজানুল ইসলাম এর সভাপতিত্বে নতুন মুখ সাহিত্য-সংস্কৃতির সম্মুখে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা নির্বাহি অফিসার জনাব রিপন কুমার সাহা। বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদা । আভাস এর প্রোগ্রাম অফিসার আলী আহসান । বানারীপাড়া নতুন মুখ সাহিত্য-সংস্কৃতি সংগঠনের সভাপতি মোয়াজ্জেম হোসেন মানিক । শিক্ষক মোঃ শাজাহান। বানারীপাড়া উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও আভাস এর সদস্য আব্দুল আউয়াল, সদস্য মোঃ মহাসিন, সদস্য মোঃ আলাউদ্দিন ,সদস্য মোঃ মোজাম্মেল হোসেন।

খাদ্য সহায়তার বিবরণী মিনিকেট চাল ১২কেজি, আটা ৬ কেজি মসুরের ডাল ৩ কেজি, চিনি ১ কেজি, লবণ ১ কেজি, সয়াবিন তেল 2 লিটার ,চিড়া ১ কেজি, লাইফবয় সাবান ছয় পিস সুজি ৫00 গ্রাম। এই খাদ্য সামগ্রী বিতরণ বানারীপাড়া উপজেলা ১৪0 টি পরিবারকে প্রদান করা হয়। এই খাদ্য সহায়তা পেয়ে প্রত্যেকটি পরিবার আনন্দে উৎফুল্ল এবং তারা এই সংস্থার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও দোয়া প্রার্থনা করেন যেন সংস্থাটি আরো অসহায়দের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করতে পারেন।

2 responses to “বানারীপাড়ায় কোভিড ১৯এ অসহায় বিভিন্ন শ্রেণি পেশার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/30694 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/30694 […]

Leave a Reply

Your email address will not be published.

x