ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
কালিহাতীতে পূর্ব শত্রুতার জেরে হাতুড়ি দিয়ে যুবকের হাত-পা ভাঙল দুবৃর্ত্তরা
মো. শরিফুল ইসলাম, টাঙ্গাইল
 টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে হাতুড়ি দিয়ে পিটিয়ে শামীম নামে এক যুবকের হাত-পা ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে। সোমবার (২৮ জুন) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার লুহুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত যুবক বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত শনিবার ১৯ জুন উপজেলার লুহুরিয়া গ্রামের ছোবাহানের ফসলের জমিতে গবাদি গরু জমির ফসল খাওয়াকে কেন্দ্র করে রহিজউদ্দিন ও তার স্ত্রী জাহানারা, ছেলে জয় ও জিৎকে মারধোর করে। পরে কালিহাতী হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে স্থানীয় ভাবে মিমাংসা করার জন্য সময় নেয় স্থানীয় চেয়ারম্যান।

ভুক্তভোগী রহিজউদ্দিন জানান, ওই বিরোধের জের ধরে গতকাল সোমবার রাতে আমার ভাতিজা শামীম পালিমা বাজার থেকে বাড়িতে আসার পথে লুহুরয়িা গ্রামের মিজানুরের বাড়ির সামনে পৌঁছালে রাস্তা ব্যারিকেট দিয়ে উপজেলা লুহুরিয়া গ্রামের শাজাহানের ছেলে শাকিল, মৃত রিয়াজউদ্দিনের ছেলে মিলন, রহিজউদ্দিন মাষ্টারের ছেলে ফারুক মোজাম্মেল, আলী আকবরের ছেলে মামুন, তছলিম উদ্দিনের ছেলে সিয়াম, রাজ্জাক পল্টুর ছেলে তালাল, মৃত খালেকের ছেলে মিলন তালুকদার, ছোহরাবের ছেলে আবু সায়েম পথরোধ করেন।

এ সময় তারা সবাই মিলে হাতুড়ি দিয়ে পিটিয়ে সামীমের হাত ও পা ভেঙে দেন। এ সময় শামীমের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালিহাতী হাসপাতালে নেয়া হলে তার অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

এ বিষয়ে কালিহাতী থানা ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, অভিযোগ পাইনি অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

x