ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
বিরামপুরে ফেন্সিডিল ও ৭০ হাজার টাকাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার
মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর)

দিনাজপুর জেলার বিরামপুর থানা পুলিশ অভিযানে চালিয়ে ৩৫ বোতল ফেন্সিডিল এবং ফেন্সিডিল বিক্রির নগদ ৭০ হাজার টাকা সহ ফেন্সিডিল ব্যবসায়ী স্বামী-স্ত্রী কে গ্রেফতার করেছে।

থানা সুত্রে জানা যায়,  সোমবার (২৮ জুন) রাত্রে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে এসআই নূর আলম সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর উপজেলার ২নং কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর (মুন্নাপাড়া) গ্রামে আতিয়ার রহমানের বাড়িতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল বিক্রয় করা হচ্ছে। এসময় এসআই নূর আলম সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ তাঁর বাড়িতে ঝটিকা অভিযান চালিয়ে আতিয়ার রহমান(৪২) ও তাঁর স্ত্রী লাভলী বেগম(৩৮) কে আটক করে। আটকের পর আতিয়ার রহমানের দেহ তল্লাশি করে ভারতীয় আমদানী নিষিদ্ধ ২৬ বোতল ফেন্সিডিল, নগদ ৭০ হাজার টাকা উদ্ধার করে এবং তাঁর স্ত্রী লাভলী বেগমেকে নারী কনস্টেবল দ্বারা দেহ তল্লাশি করে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৯ বোতল ফেন্সিডিল ও ঐ বাড়ি থেকে আরো ৫টি খালি ফেন্সিডিলের বোতল উদ্ধার পূর্বক স্বামী আতিয়ার রহমান ও তাঁর স্ত্রী লাভলী বেগমকে  গ্রেফতার করা করে।

গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী হলেন, বিরামপুর উপজেলার সীমান্তবর্তী ২নং কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর (মুন্নাপাড়া) গ্রামের আজিজার রহমানের ছেলে আতিয়ার রহমান (৪২) ও তাঁর স্ত্রী লাভলী বেগম (৩৮)।

অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মতিয়ার রহমান গ্রেফতারের সতত্যা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী’র বিরুদ্ধে ধারা: ২৫-বি(২)/২৫-ডি ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন দায়ের করা হয়েছে। মামলা নং-৩৮। মঙ্গলবার (২৯ জুন) আসামীদ্বয়কে দিনাজপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী’র বিরুদ্ধে মামলা হয়েছে। মাদক ব্যবসায়ীদের কোনো অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন, মাদক বর্তমানে আমাদের সমাজে একটি মরণ ব্যাধিতে পরিণত হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

4 responses to “বিরামপুরে ফেন্সিডিল ও ৭০ হাজার টাকাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/30432 […]

  2. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/30432 […]

  3. … [Trackback]

    […] Here you can find 51922 additional Info on that Topic: doinikdak.com/news/30432 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/30432 […]

Leave a Reply

Your email address will not be published.

x