ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
মিরসরাইয়ে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটক ৩
আনোয়ার হোসেন,মিরসরাই

মিরসরাইয়ে অস্ত্রসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। রবিবার রাত সাড়ে নয়টার সময় উপজেলার করেরহাট ইউনিয়নের করেরহাট বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান, ১২ রাউন্ড গুলি, দুইটি চাকু উদ্ধার করা হয়। আটককৃতরা হল উপজেলার করেরহাট ইউনিয়নের ছত্তরুয়া গ্রামের নুর মোহাম্মদের পুত্র করেরহাট ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম, হিঙ্গুলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদপুর তালতলা গ্রামের সলিম উল্লাহর পুত্র নজরুল ইসলাম প্রকাশ নয়ন, বারইয়ারহাট পৌরসভার রবিউল হোসেনের পুত্র আরিফ। সোমবার (২৮ জুন) আটককৃতদের চট্টগ্রাম কারাগারে প্রেরণ কওে জোরারগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, আটককৃত নুরুল আলমের নেতৃত্বে একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে করেরহাট এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্য্যক্রম ও মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে। স্থানীয় একজন রাজনৈতিক নেতার ছত্রছায়ায় তারা বেপরোয়া হয়ে উঠেছে। র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) নুরুল আবসার জানান, মিরসরাইয়ের করেরহাট-রামগড় রোড়ের নন্দী বাড়ি প্রকাশ হিন্দু বাড়ীর বিপরীত পাশে সন্ত্রাসী কার্য্যক্রম পরিচালনার উদ্দেশ্যে অবস্থান করার সময় র‌্যাবের একটি টিম ধাওয়া করে তাদের আটক করে।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন জানান, করেরহাট ইউনিয়নে র‌্যাবের অভিযানে অস্ত্রসহ আটককৃত ৩ জনকে সোমবার সকালে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি অস্ত্র আইনে মামলা (নং-২১) দায়ের করা হয়েছে এবং আসামীদের কারাগাওে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x