ঢাকা, শুক্রবার ১৯ অগাস্ট ২০২২, ১১:৫৪ অপরাহ্ন
কালিহাতীতে মিজান এর ব্যক্তি উদ্যোগে বস্ত্র বিতরণ
মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল

 টাঙ্গাইলের কালিহাতীতে মিজান এর ব্যক্তি উদ্যোগে করোনা দুর্যোগ মোকাবেলায় কর্মবঞ্চিত, গরীব, দুস্থ ও অসহায় জেলেদের মাঝে শাড়ী ও লুঙ্গি বস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার (২৮ জুন) বিকালে বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান মিজান এর নিজ উদ্যোগে উপজেলার পাইকড়া ইউনিয়নের সেকান্দার মোড় (শিহরাইল) বাজারে
কর্মহীন হত দরিদ্র জেলেদের মাঝে ১শতাদিক শাড়ি ও লুঙ্গি সহায়তা প্রদান করা হয়।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মো. সেকান্দার আলীর সভাপতিত্বে, কন্ঠ শিল্পী এবং এমডি গ্রীন ল্যাব হসপিটালের জিয়াদ সিদ্দিকী, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মোজ্জামেল হোসেন,এ এম ডি টিটনস পাবলিকেশন্স মোঃ কামরুজ্জামান আরিফ, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী ছাতিহটি গ্রামের মাসুম হোসেন, মারফুল, রফিক, জাহিদুল, বাহাজ, জহিরুল, কবির, রায়হান, জিসান, ইমরানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনাকালীন সময়ে মিজানুর রহমান মিজানের এর সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কর্মহীন হত দরিদ্র এসব মানুষ। এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক ব্যবহার করার জন্যও বলা হয়। সেই সাথে সমাজের বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে আসতে বলেন।

এর আগেও গত বছর করোনা দুর্যোগ সময়ে নিজ গ্রাম খরশিলাসহ ইউনিয়নের বিভিন্ন বাজার এবং বাড়ি বাড়ি গিয়ে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নগত টাকা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেন। তিনি আরো বলেন আজকে ১শত জেলেদের মধ্যে শাড়ী ও লুঙ্গী দিয়েছি, আরো ইউনিয়নের যে জেলে বাদ রয়েছ তারাও তাড়াতাড়ি পেয়েযাব। যেহেতু (১লা জুলাই) থেকে করোনা মহামারি বেড়ে যাওয়ার কারনে দেশে লকডাউনের সিন্দান্ত নিয়েছে সরকার তারও ধারাবাহীকতায় ঈদের আগেই আমার ইউনিয়নের গরীব, দুস্থ ও অসহায় চা স্টল এবং সেলুন মালিকদেরকে খাদ্য ও বস্ত্র দেওয়ার কথা দেন তাদেরকে। যতদিন করোনা দুর্যোগ থাকবো ততদিন পর্যন্ত গরীব অসহায় মানুষের পাশে আমি থাকবো।

Leave a Reply

Your email address will not be published.

x