ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১২:০৫ অপরাহ্ন
বিরামপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত
মিজানুর রহমান মিজান, বিরামপুর

দিনাজপুর জেলার সীমান্তবর্তী বিরামপুর উপজেলায় মাদকের বিরুদ্ধে বিরামপুর থানা পুলিশ অভিযান অব্যাহত। এক মাসে অভিযান চালিয়ে পুলিশের আটক করা ৩১ ব্যক্তিকে ভ্রাম্যমান আদালত বিভিন্ন মেয়াদে কারাদÐ দিয়েছে। অপরদিকে বিপুল পরিমারণ মাদক উদ্ধার করে ১২টি নিয়মিত মামলা দিয়েছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, ২৭ মে থেকে ২৭ জুন পর্যন্ত এক মাসে বিরামপুর থানা পুলিশ অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৪৪৬ বোতল ফেন্সিডিল, ৩৫৮ পিচ ইয়াবা, ২৭৭ পিচ এ্যাম্পল ও বেশ কিছু গাঁজা-হেরোইন উদ্ধার করেছে। এসময় বিরমপুর থানায় ২৫ জন আসামীকে গ্রেফতার করা হয় এবং ১২টি নিয়মিত মামলা রজু হয়েছে। একই সময় পুলিশ মাদক ব্যবসা, সহায়তা, প্ররোচণা ও সেবনের অভিযোগে ৩১ জনকে আটক করলে, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩১ আসামীকে বিভিন্ন মেয়াদে কারাদÐ প্রদান করেছেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, মাদক ব্যবসায়ীরা দেশ ও জাতির শত্রুু। এদের কোন ক্রমেই ছাড় দেওয়া হবে না। আমি বিরামপুর থানায় যোগদানের পর থেকেই মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছি। অবৈধ মাদকদ্রব্য নির্মূলে থানা পুলিশের নিয়মিত বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

তিনি আরো জানান, অবৈধ মাদকদ্রব্য নির্মূলে করা পুলিশের একার পক্ষে সম্ভব নয়। নিজ নিজ স্থান থেকে সমাজের সচেতন মহলকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে এবং সচেতনা সৃষ্টিতে এগিয়ে আসতে হবে। সেই সঙ্গে মাদকদ্রব্য নির্মূলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহব্বান জানিয়ে বলেন, মাদকের বিষয়ে তথ্য দিন। আপনাদের নাম ও পরিচয় অবশ্যই গোপন রাখা হবে।

2 responses to “বিরামপুরে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/30145 […]

  2. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/30145 […]

Leave a Reply

Your email address will not be published.

x