ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
দিনাজপুরে মানবিক উন্নয়ন কেন্দ্র পদক্ষেপের ২শ’ পরিবারকে ত্রাণ বিতরণ
জাহিদ হাসান অন্তর,দিনাজপুর

দিনাজপুর আল আমিন ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে দিনাজপুর সদর পুবালী ব্যাংক লিঃ এর অর্থায়নে এবং মানবিক উন্নয়ন কেন্দ্র পদক্ষেপ এনজিও বাস্তবায়নে ক্ষতিগ্রস্থ প্রায় ২শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান অনুিষ্ঠত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সচিন চাকমা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পুবালী ব্যাংক লিঃ দিনাজপুর শাখা ম্যানেজার মোঃ আরিফ মাহমুদ, দিনাজপুর আল আমিন ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক মোঃ খলিলুর রহমান, মানবিক উন্নয়ন কেন্দ্র পদক্ষেপ এর যোনাল ম্যানেজার দিনাজপুর জোনের ফকরুল, পদক্ষেপ সৈয়দপুর এরিয়া ম্যানেজার শফিকুল ইসলাম, দিনাজপুর এরিয়া ম্যানেজার শফিকুল ইসলাম ও এ্যাডমিন অফিসার সাইদুর রহমান প্রমুখ। এছাড়াও সংশ্লিষ্ট ব্রাঞ্চের ম্যানেজার, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রায় ২শ পরিবারের জন্য জনপ্রতি ত্রাণের মধ্যে ছিল চাল ২০ কেজি, সয়াবিন তেল ২ কেজি, লবণ ১ কেজি, ডাল ১ কেজি, ১টি করে সাবান। বক্তারা বলেন, কোভিড-১৯ বৈশ্বিক করোনা ভাইরাস এবং লক ডাউনের কারণে মানুষ হয়ে পড়েছে কর্মহীন। এই কর্মহীন মানুষকে সহায়তা করতে ব্যাংক কর্মকর্তা এবং এনজিও কর্মকর্তারা অনেক খুশি। বিত্তশালী ব্যক্তিরা যদি এভাবে করে এগিয়ে আসে তাহলে মানুষের কষ্টটা অনেকটা কমবে। ত্রাণ পেয়ে অসহায় মানুষের মুখে হাসি ফুটেছে।

4 responses to “দিনাজপুরে মানবিক উন্নয়ন কেন্দ্র পদক্ষেপের ২শ’ পরিবারকে ত্রাণ বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/29629 […]

  2. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/29629 […]

  3. … [Trackback]

    […] Here you will find 25986 more Information to that Topic: doinikdak.com/news/29629 […]

  4. … [Trackback]

    […] Here you will find 48474 additional Information on that Topic: doinikdak.com/news/29629 […]

Leave a Reply

Your email address will not be published.

x