ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
নাজিম হত্যা: শাহনিয়া ও আকবর ফের রিমান্ডে
রুবেল আহমদ সিলেট

সিলেট নগরে কাজিটুলায় রাবিদ আহমদ নাজিম (২৭) হত্যা মামলায় গ্রেপ্তার হওয়া শাহনিয়া ও তার ভাই আকবরকে ফের রিমান্ডে নিয়েছে পুলিশ।

বুধবার পুলিশের আবেদনের প্রেক্ষিতে সিলেট মুখ্য মহানগর আদালতের বিচারক তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ্আদালতে এ দুজনের সাতদিনের রিমান্ড আবেদন করেছিলেন। শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১০ জুন এ দুজনকে তিন দিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ। তবে এখন পর্যন্ত এ ঘটনায় পুলিশকে তারা কোন তথ্য দেননি। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা কিছুই জানেন না বলেও জানিয়েছিলেন। এ কারণে ফের তাদের রিমান্ডে নেয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সাঈদ আহমদ জানান, প্রথম দফার রিমান্ডে শাহনিয়া ও আকবর কোন তথ্য না দেয়ায় তাদেরকে পূনরায় রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করা হয়। এর প্রেক্ষিতে আদালত৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ৭ জুন সিলেট নগরের কাজীটুলা এলাকার যুবক রাবিদ আহমদ নাজিম (২৭) রহস্যজনকভাবে মারা যান। ওই দিন সকালে ওই এলাকার একটি ভবনের নিচ থেকে তাকে আহত অবস্থায় উদ্ধারের কথা জানানো হয়।

দুপুরে তিনি হাসপাতালে মারা যান। মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের করে নাজিমের পরিবার। এরপর নাজিমের সাথে কাজীটুলা উঁচা সড়কের একটি ফ্ল্যাটে একসাথে থাকা খালাতো ভাই-বোন পরিচয়দানকারী তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের মধ্যে শাহনিয়া বেগম ও  তার ভাই আকবরকে রিমান্ডে নেয় পুলিশ।

One response to “নাজিম হত্যা: শাহনিয়া ও আকবর ফের রিমান্ডে”

  1. … [Trackback]

    […] Here you can find 76785 more Info on that Topic: doinikdak.com/news/29061 […]

Leave a Reply

Your email address will not be published.

x