ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
সাভারে গুলি বিদেশী পিস্তলসহ আ.লীগ নেতা আটক
মোহাম্মদ ইয়াসিন,সাভার

ঢাকার সাভারের আশুলিয়ায় শাহিন পালোয়ান (৪৫) নামের এক ইউনিয়ন আওয়ামীলীগ নেতাকে বিদেশী পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

শনিবার (১৯ জুন) রাত ১২ টার দিকে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে এলাকায় অবৈধ ভাবে গ্যাস সংযোগ এর একাধিক মামলা রয়েছে।

আটককৃত শাহিন পালোয়ান ওই এলাকার বাবু পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

উল্লেখ্য গত (০৬ জুন) রোববার দুপুরে দাবিকৃত চাঁদা না দেওয়ায় এক ঠিকাদারকে লক্ষ্য করে গুলি করলে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন ফিরোজা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার বেলাল।তার দায়েরকৃত মামলায় শাহিন পালোয়ান কে আটক করা হয়।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহিন পালোয়ানের বাড়িতে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুদীপ কুমার গোপ, আসওয়াদুর রহমান ও এমদাদ হোসেন অভিযান পরিচালনা করেন। এসময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘরের গোপন স্থান থেকে তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল বের করে দেয়। এসময় দুইটি ম্যাগজিনও উদ্ধার করা হয়েছে

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই এমদাদ বলেন, ঠিকাদারকে প্রকাশ্যে গুলির ঘটনার পর দিন থেকেই ঢাকা জেলা পুলিশ সুপার এর নির্দেশে  আমরা অস্ত্রসহ আসামীকে গ্রেফতারের চেষ্টা করছিলাম। আজ গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার বাড়ি থেকেই অস্ত্রসহ আটক করা হয়েছে। তিনি প্রাথমিকভাবে স্বীকার করেছেন ওই দিন এই অস্ত্র দিয়েই গুলি করেছিলেন।

4 responses to “সাভারে গুলি বিদেশী পিস্তলসহ আ.লীগ নেতা আটক”

  1. … [Trackback]

    […] There you can find 30389 additional Information to that Topic: doinikdak.com/news/27380 […]

  2. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/27380 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/27380 […]

  4. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/27380 […]

Leave a Reply

Your email address will not be published.

x