ঢাকা, মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
নওগাঁর পত্নীতলায় করোনা সংক্রামন প্রতিরোধে প্রশাসনের অভিযান
Reporter Name

মনিরুজ্জামান মুন্না, নওগাঁঃ দেশব্যাপী করোনা বিস্তার রোধে সরকারি ঘোষিত ১৮ দফা নির্দেশনা অনুযায়ী  নওগাঁর পত্নীতলায়  কোভিড-১৯ সংক্রমণ রোধে  নিয়মিত  অভিযান পরিচালনা করে আসছেন উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের নিয়মিত কর্মসূচী’র অংশ হিসেবে রোববার সন্ধ্যায় উপজেলার নজিপুর বাস্ট্যান্ড গোল চত্বর সহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  মোঃ লিটন সরকার  ও সহকারী  কমিশনার( ভূমি) ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা সুলতানা।  এসময় সাথে ছিলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল  আহাদ (রাহাদ)।

এসময়  মাস্ক না পরার অপরাধে বাস্ট্যান্ড এলাকায়  ১৩ জন কে ৪ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়। এর মধ্যে   একটি বাসে অতিরিক্ত যাত্রী বহন ও মাস্ক পরিধান না করায়া ২হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এরপর বাস্ট্যান্ড এলাকায় সকল মার্কেট ও বিপনী গুলোতে ইউএনও লিটন সরকার ও সহকারী কমিশনার (ভূমি) সানজিদা সুলতানা  প্রশাসনের দুই কর্মকর্তা নিজেরাই  ঘুরে ঘুরে সরকারী নির্দেশনা অনুযায়ী  আগামী ৫ এপ্রিল হতে ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার  নির্দেশনা  হ্যান্ড মাইকে প্রচার করে জানিয়ে দেন ।

Leave a Reply

Your email address will not be published.

x