ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
রূপগঞ্জে অজ্ঞাত বিবস্ত্র নারীর লাশ উদ্ধার
রূপগঞ্জ প্রতিনিধি
আদালতের নির্দেশে ৪ মাস পর পাইকগাছায় কবর থেকে এক গৃহবধুর লাশ উত্তোলন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক অজ্ঞাত নারীর বিবস্ত্র লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের কায়েতপাড়া এলাকায় একটি বিলের ধার থেকে এ লাশ উদ্ধার করা হয়। ভোরে ঘুম থেকে ওঠে স্থানীয় লোকজন বিলের ধারে গেলে তারা এ লাশ দেখতে পায়। পরে স্থানীয় জনতা থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

রূপগঞ্জ থানার এস আই মোবারক হোসেন জানান, বুধবার ভোরে স্থানীয়রা এক নারীর বিবস্ত্র লাশ দেখে থানায় খবর দিলে আমরা গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। তিনি আরো জানান, পরনে একটি ব্লাউজ ছাড়া কিছুই ছিল না। প্রাথমিকভাবে মনে হচ্ছে ধর্ষণের পর হত্যা করে রাতের আধারে লাশ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। সাময়িক বিরতি দিয়ে মাঝে মাঝেই এ এলাকায় লাশ পাওয়া যাচ্ছে।

স্থানীয় জনতা এব্যাপারে আতঙ্কিত। প্রশাসনের কঠোর নজরদারি চাচ্ছেন তারা। এ এলাকায় নিয়মিত টহলের ব্যবস্থা করারও জোর দাবি জানান তারা। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ বলেন, কায়েতপাড়া থেকে বুধবার সকালে এক নারীর বিবস্ত্র লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা সদরে পাঠানো হবে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

 

Leave a Reply

Your email address will not be published.

x