ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
দোয়ারাবাজারে আল-ফালাহ্ ইসলামী যুব কল্যান সংস্থার আত্মপ্রকাশ
দোয়ারাবাজার ( সুনামগঞ্জ) উপজেলা প্রতিনিধি

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার ০১নং বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামে আল-ফালাহ্ ইসলামী যুব কল্যান সংস্থার আত্মপ্রকাশ।

দোয়ারাবাজার উপজেলা ০১নং বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া গ্রামের যুবকদের উদ্যোগে আজ (১৫ জুন) মঙ্গলবার  সকাল ১০.০০ ঘটিকায় দক্ষিণ চৌধুরীপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে আল-ফালাহ্ ইসলামী যুব কল্যান সংস্থার শুভ উদ্বোধন অনুষ্ঠানে মোঃ রুস্তম আলীর সভাপতিত্বে ও জোবায়ের ইসলাম জুয়েল এর পরিচালনায় কার্যক্রম শুরু হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ১নং বাংলাবাজার ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইব্রাহিম খলিল।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন,মাওঃ মোঃ আবুল হোসেন, মোঃ জসিম আহমেদ, ০৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ আল-আমিন,হুমায়ূন কবির বাবুল মাষ্টার, এম.এ সাদেক মাষ্টার,সুরুজ আলী সহ আরও অনেকে বক্তব্য প্রদান করেন।

বক্তারা বলেন,এই এলাকার যুব সমাজ যে উদ্যোগ নিয়েছে তা অত্যন্ত মহৎ ও ভালো কাজ,আল-ফালাহ্ ইসলামী যুব কল্যান সংস্থার সফলতা কামনা করি।এছাড়াও বক্তারা সংস্থার বিভিন্ন দিক-নির্দেশনা মূলক কথা বলেন ও আর্থিক সহযোগিতারও মনোভাব পোষণ করেন।

এছাড়াও সংস্থার শুভ উদ্বোধনে উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরব্বি আসাব উদ্দিন,মুনসুর আলী,করিম মিয়া,ইদ্রিস আলী,শহীদ মিয়া, বারেক মিয়া,নুরু মিয়া,দরবেশ আলী,তোতা মিয়া,মানিক মিয়া,হুমায়ূন, জসিম আহমেদ, সাদ্দাম হোসেন, খলিল, তাজুল প্রমুখ সহ আল-ফালাহ্ ইসলামী যুব কল্যান সংস্থার স্থায়ী ও কার্যকারী কমিটির সকল সদস্যগন ও অত্র এলাকার সর্ব সাধারন।

One response to “দোয়ারাবাজারে আল-ফালাহ্ ইসলামী যুব কল্যান সংস্থার আত্মপ্রকাশ”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/25720 […]

Leave a Reply

Your email address will not be published.

x