ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
দোয়ারাবাজারে অবৈধভাবে পাথর উত্তোলনে জরিমানা ও জব্দকৃত পাথর নিলাম
দোয়ারাবাজার ( সুনামগঞ্জ) উপজেলা প্রতিনিধি

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার ০২ নং নরসিংপুর ইউনিয়নের বাংলাদেশ -ভারত সীমান্তের চেলা নদীতে অবৈধভাবে পাথর উত্তোলনে অভিযান।

দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নে চেলা নদীতে অবৈধভাবে পাথর উওোলনের দায়ে বাংলাদেশ- ভারত সীমান্তে সোনালী চেলা নদীতে অবৈধ পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযানে দোয়ারাবাজার থানা পুলিশ ও বিজিবির সহায়তায় ০২ টি পাথর বোঝাই নৌকা আটক করা হয় এবং মোবাইল কোর্ট আইনে ০২টি মামলায় ১,০০,০০০/- টাকা অর্থদণ্ড ও জব্দকৃত পাথর ২,০০,০০০/- টাকায় নিলামে বিক্রি করা হয়।

আজ (১৪ জুন) সোমবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  দেবাংশু কুমার সিংহের নেতৃত্বে  মোবাইল কোর্ট অভিযানের পরিচালনা করার সময় হাতে নাতে তারা ধরা পড়ে। এ সময় সহযোগিতা করেন দোয়ারাবাজার থানা পুলিশ  ও বিজিবি ফোর্স।

এই বিষয়ে দোয়ারাবাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ জানান,গোপন সংবাদের ভিত্তিতে অভিযানের মাধ্যমে পাথর বোঝাই ০২ টি নৌকা আটক ও কিছু পাথর জব্দ করা হয়।পরবর্তীতে ০২টি মামলায় নদগ অর্থ ও জব্দকৃত পাথর নিলামে বিক্রি করা হয়।

3 responses to “দোয়ারাবাজারে অবৈধভাবে পাথর উত্তোলনে জরিমানা ও জব্দকৃত পাথর নিলাম”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/25545 […]

  2. … [Trackback]

    […] There you can find 29051 more Info on that Topic: doinikdak.com/news/25545 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/25545 […]

Leave a Reply

Your email address will not be published.

x