ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
দোয়ারাবাজারে আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সাথে ওসি মতবিনিময়
দোয়ারাবাজার উপজেলা প্রতিনিধি

দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সাথে মতবিনিময় করেছেন দোয়ারাবাজার থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল ধর। সোমবার  (১৩ জুন ) বিকাল ৫.০০ ঘটিকায়  তিনি তার কক্ষে এই মতবিনিময় করেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক ফরিদ আহমদ তারেক, যুগ্ম-আহ্বায়ক শামীমুর ইসলাম শামীম,আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল হান্নান,রফিকুল ইসলাম রতন,শফিকুল ইসলাম, মাসুক রানা,ডাঃ আলী আহমদ,আব্দুল আওয়াল,কামাল পাশা,বাবুল মিয়া,আফতর আলী প্রমুখ ছাড়াও আহ্বায়ক কমিটির আরও সদস্য সহ উপজেলা আওয়ামীলীগ নেতা ১নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদের বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী ইব্রাহিম খলিল, শেখ চান,হোসেন আলী, ফজল মিয়া,জিয়াউর রহমান জিয়া,জহিরুল ইসলাম জহির প্রমুখ।এছাড়াও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দোয়ারাবাজার উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির পক্ষ থেকে দোয়ারাবাজার উপজেলা বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।দোয়ারাবাজার উপজেলার আইন শৃঙ্খলার বিভিন্ন দিক নিয়েও আলোচনা করা হয়।

পরবর্তীতে দোয়ারাবাজার থানার নবাগত অফিসার ইনচার্জ দেবদুলাল ধর দোয়ারাবাজার থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তার বেশ কয়েকটি পরিকল্পনার কথা তুলে ধরেন ও সকলের সহযোগিতা কামনা করেন।তিনি আরও বলেন, মামলার সংখ্যা কমিয়ে আনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া, পুলিশ-জনতার হৃদ্যতাপূর্ণ সম্পর্ক আরো উন্নত করা এবং সর্বোপরি দোয়ারাবাজার উপজেলাবাসীকে শতভাগ পুলিশি সেবা প্রদান করা হবে।

One response to “দোয়ারাবাজারে আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সাথে ওসি মতবিনিময়”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/25520 […]

Leave a Reply

Your email address will not be published.

x