ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় নিখোঁজ আবু ত্বহা আদনানের মায়ের জিডি
হীমেল মিত্র অপু, স্টাফ রিপোর্টার

নিজ বাড়ি রংপুর থেকে বগুড়ায় প্রোগ্রাম করে ঢাকা যাওয়ার পথে তিন সঙ্গীসহ নিখোঁজ হয়। আলোচিত ইসলাম ধর্মীয় আলোচক আবু ত্বহা মুহাম্মদ আদনানের মা আজেদা বেগম ছেলেকে অক্ষত অবস্থায় ফিরে পেতে রংপুর মেট্রোপলিটনের কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি-জিডি করেছেন।

নিখোঁজের মা আজেদা বেগম জানান, আদনান প্রায় ৪ দিন থেকে নিখোঁজ। তার সাথে গাড়িচালকসহ অপর দুই সঙ্গীরও খোঁজ নেই।

তিনি বলেন, বৃহস্পতিবার ১০ই জুন বিকাল চারটার দিকে তিন সাথীসহ আদনান রংপুর থেকে ভাড়া করা গাড়িতে বগুড়ায় প্রোগ্রাম করে ঢাকায় রওনা দেন। রাতে মোবাইল ফোনে সর্বশেষ কথা হয় এবং আদনান জানায় সে সাভারে যাচ্ছে। অতঃপর রাত ২টা ৩৬ মিঃ স্ত্রী সাবীকুন নাহারের সঙ্গে যোগাযোগ হয় আবু ত্বহা মোহাম্মদ আদনানের। তিনি বলেন এখন সে ঢাকার গাবতলীতে আছেন। কিছুক্ষণ পর থেকে তার ফোন বন্ধের কারনে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আজেদা বেগম আরো জানান, আদনানের ফোনে একাধিকবার কল করেও যোগাযোগ সম্ভবপর হয়নি। এরপর সম্ভাব্য সব জায়গায় খোজ খবর শেষে তাকে না পেয়ে গত শুক্রবার সন্ধ্যায় রংপুর কোতয়ালী থানায় জিডি করা হয়।

নিখোজের শ্যালক জাকারিয়া হোসেন জানান যে, নিখোঁজের সময় ত্বহার সাথে আব্দুল মুহিত, মোহাম্মদ ফিরোজ ও গাড়িচালক আমির উদ্দীন ছিলেন। তারাও নিখোঁজ। ওই রাত থেকেই সবার মোবাইল ফোন বন্ধ।

রংপুর মহানগর পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালি জোন) আলতাব হোসেন সাংবাদিকদের বলেন, ‘ত্বহার নিখোজের বিষয়ে থানায় জিডি হয়েছে। থানায় জিডি করেছেন আদনানের মা।

সর্বশেষ তথ্য মতে, মোঃ আবু মারুফ হোসেন। উপ- পুলিশ কমিশনার(অপরাধ) রংপুর মেট্রোপলিটন পুলিশ তিনি জানান আবু ত্বহা আদনান নিখোজের ব্যাপারে থানায় দুটি জিডি হয়েছে।জিডির উপর ভিত্তি করে তদন্ত চলছে তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

4 responses to “রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানায় নিখোঁজ আবু ত্বহা আদনানের মায়ের জিডি”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/25393 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/25393 […]

  3. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/25393 […]

  4. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/25393 […]

Leave a Reply

Your email address will not be published.

x