ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
এমপিকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ
মোঃ জাকির হোসেনজীবন, লালমনিরহাট প্রতিনিধি:

সংসদ সদস্য ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেনকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগ তুলে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনে অভিযোগ করেছেন গড্ডিমারী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম  সম্পাদক মিজানুর রহমান মিজান  ।

মঙ্গলবার মধ্যরাতে ওই ছাত্রলীগ নেতা বাদী হয়ে হাতীবান্ধা থানায় ডিজিটাল সিকিউরিটি আইনে এ অভিযোগ দায়ের করেন। মিজানুর রহমান মিজান ।

পুলিশ জানায়, লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে হাতীবান্ধা উপজেলা প্রশাসনের দিনব্যাপী কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দিনব্যাপী ওই কর্মসূচির সাংস্কৃতিক অনুষ্ঠানে তার উপস্থিতি নিয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর নিজের ফেসবুক আইডি থেকে আপত্তিকর মন্তব্য করেন- এমন অভিযোগ বাদী ছাত্রলীগ নেতা মিজানুর রহমান মিজানের।

এতে বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেনকে সামাজিকভাবে হেয় প্রতিপন্নসহ তার মান-সম্মানের হানি করা হয়েছে বলে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করেন ওই ছাত্রলীগ নেতা। পুলিশ অভিযোগটি জিডি হিসেবে গ্রহণ করে তদন্ত করছে।

এ বিষয়ে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাবেদ হোসেন বক্কর জানান, শোক দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান, এমনটি দেখে খারাপ লেগেছে। সে কারণে প্রতিবাদ করেছি। আমি কাউকে হেয় প্রতিপন্ন করিনি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগটি জিডি আকারে গ্রহণ করে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

2 responses to “এমপিকে নিয়ে ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস, ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ”

  1. Its like you read my mind! You appear to understand a lot about this, like you wrote
    the guide in it or something. I believe that you simply can do with a few
    % to pressure the message house a bit, but other than that, that is magnificent blog.
    A great read. I’ll definitely be back.

  2. An interesting discussion is definitely worth comment. I believe
    that you should write more about this topic, it may not
    be a taboo subject but generally people do not discuss these topics.
    To the next! Many thanks!!

Leave a Reply

Your email address will not be published.

x