ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
মেহেরপুরে গন্ধরাজ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মরাদেহ উদ্ধার
জাহিদ মাহমুদ, মেহেরপুর

মেহেরপুর পৌর ঈদগাহ পাড়ায় গন্ধরাজ নারকেল তেল কোম্পানীর বিক্রয় প্রতিনিধি মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার ১০/০৬/২১ ইং তারিখ সকালে ঈদগাহ পাড়ার রিপন হোসেনের বাড়ির তিনতলার একটি কক্ষ থেকে কবির হোসেনের লাশ উদ্ধার করা হয়। সে মাগুরা জেলার বাসিন্দা।

বাড়ির মালিক রিপন জানান, কবির হোসেন গত ৩ জুন আমার বাসা ভাড়া নেই । আলেয়া ষ্টোরের মালিকের ছেলে মহব্বত তাকে আমার বাসায় তুলে দিয়ে যায়। আমি তার পরিচয় জানতে চাইলে বলে মাগুরায় বাসা। আমি বললাম ভাড়া তো অগ্রিম দেওয়া  লাগবে। তখন কবির বলে ১০ তারিখে বেতন পাবো, তারপর আপনার টাকা দিব। আমি জিজ্ঞাসা করলাম আপনি কোন কোম্পানির সে বলে লালবাগ কেমিক্যাল গন্ধরাজ তেলের অর্ডার কাটি।

প্রতিদিনের মত সে গতকাল (০৯জুন) রাতের খাওয়া দাওয়া করে ঘুমাইছে, আমার একসাথে রুমে বসে গল্পগুজব করলাম। সে আমাকে বলল ভাই আমি ঘুমাইতে গেলাম। সকালে সবাই নিজ নিজ মার্কেটে চলে যায়। আমার এখানে বিভিন্ন কোম্পানীর ১৮ জন লোক থাকে। সবাই মার্কেটে চলে গেছে। কাজের মেয়ে প্রতিদিনের মত বেলা ১১ টায় রান্না করতে আসে। রান্না করতে এসে বলে, কি ব্যাপার একজনের খাবার পরে আছে কেন? রাধনী বলছে কে খাইনি কে খাইনি। লোক খুঁজতে খুঁজতে দেখে কবিরের রুম খোলা। তাকে দেখার পর বলে, বাপ উঠে খেয়ে নেও। অনেক ডাকা-ডাকি করে সে উঠে না।

পরে আমাকে ফোন দিয়ে বলে, ভাই দ্রুত বাসায় আসেন। আমি এসে দেখছি এই অবস্থা। তখন আমি প্যানেল মেয়র ও তার ডিলার পয়েন্ট মহব্বত ভাই কে ফোন দিলাম। তিনি আসলেন, পাড়া-মহল্লার লোক ও আসলে এসে দেখে সে মারা গেছে। তার পাশে মোবাইলটা পড়েছিল। মোবাইলে দুলাভাই নামে একটা নাম্বার সেভ করা ছিল। আমি সেই নাম্বারে যোগাযোগ করে, তাদের খবর দিলাম। তো উনারা উনাদের মত পদক্ষেপ নিয়ে আসছে। পুলিশকে জানানো হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) শাহ দারা জানান, প্রাথমিকভাবে তার মৃত্যর কোন ক্লু পাওয়া যায়নি। তবে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

2 responses to “মেহেরপুরে গন্ধরাজ কোম্পানির বিক্রয় প্রতিনিধির মরাদেহ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/24132 […]

  2. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/24132 […]

Leave a Reply

Your email address will not be published.

x