ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন এর গাড়ি চাপায় এক শিশু নিহত
আশীষ দাশ গুপ্ত লাখাই হবিগঞ্জ

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন মুখলেসুর রহমান উজ্জল গত ৮ জন  লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৫০ শয্য ভবন উদ্বোধন করে।

হবিগঞ্জ ফিরে যাওয়ার সময় তার গাড়িতে চাপা পড়ে এক শিশু নিহত হয়েছে। হবিগঞ্জ লাখাই সড়কের করাব অংশে লাখাই উপজেলা চেয়ারম্যানের বাড়ির সামনে গাড়ি চাপা পড়ে ৮ বছরের শিশু বাচ্চাটি, করাব গ্রামের  শাহ মহিউদ্দিনের  সন্তান  শাহ ইউনুস মিয়া  নামে  গত  ৮ জুন বেলা আড়াইটার দিকে দুর্ঘটনায় প্রথমে আহত হন। দুর্ঘটনা ঘটিয়ে ডেপুটি সিভিল সার্জনের গাড়িটি দ্রুতগতিতে পালিয়ে যেতে চেয়েছিলো।

কিন্তু উপস্থিত জনতার তৎপরতায়  গাড়িটিকে  হবিগঞ্জ-লাখাই সড়কের ধল তেমুহনিয়া  অংশে আটক করা হয়। ওই সময় গুরুতর আহত অবস্থায় শিশু বাচ্চাটি কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত ডাক্তার থাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ফেরন  করেন।

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শিশু বাচ্চাটি  ৯ জুন সকাল ৮.৩০ টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ বিষয়ে জানতে ডেপুটি সিভিল সার্জন মোখলেছুর রহমান উজ্জল এর মোবাইলে একাধিক বার কল দেয়া হলেও তিনি তা রিসিভ করেননি। এ ব্যাপারে হবিগঞ্জ জেলা সিভিল সার্জন মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বিষয়টি নিশ্চিত করেন। এদিকে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে অনেকেই এ ঘটনার সঠিক বিচার দাবি করেন।

One response to “হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন এর গাড়ি চাপায় এক শিশু নিহত”

  1. … [Trackback]

    […] There you can find 50992 more Information on that Topic: doinikdak.com/news/23772 […]

Leave a Reply

Your email address will not be published.

x