ঢাকা, শুক্রবার ১০ মে ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
রামপালে বাজেটকে অভিনন্দন জানিয়ে সেচ্ছাসেবক লীগের মিষ্টি বিতরন
মল্লিক জামান রামপাল

রামপালে ২০২১-২০২২ অর্থ বছরের নতুন বাজেটকে অভিনন্দন জানিয়ে মিষ্টি বিতরন করেছে রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলী’র সভাপতি সরদার বোরহান উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও বাঁশতলী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ মোঃ মোসÍাফিজুর রহমান সোহেল (ভিপি সোহেল)। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন যে, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে বাজেট দেয়া হচ্ছে, তা দেশের জন্য অত্যন্ত সময় উপযোগী ও জনবান্ধব। সঠিক বাজেট প্রনয়নের মাধ্যমে আজ দেশের মানুষের অর্থনৈতিক সমস্যা দুর হচেছ, দারিদ্রের হার কমে যাচ্ছে এবং দেশের সাধারন মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারছে।

এ সময় রামপাল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি স ালনা করেন রামপাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলী’র সাধারন সম্পাদক এ্যাড. চয়ন মন্ডল। একই সময়ে বাঁশতলী ও ভোজপাতিয়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। বাঁশতলী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তত কমিটিতে শিকদার জিয়াউর রহমানকে আহবায়ক ও মোঃ মাসুম শেখ , মোঃ আল-আমিন শেখ, মোঃ আব্দুল্লাহ মল্লিক, মল্লিক মহিতুর রহমান ও মোঃ কামরান হোসেনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। অন্যদিকে  ভোজপাতিয়া ইউনিয়নে  মোঃ আলআমিন সরদারকে আহবায়ক ও মোঃ বাপ্পি তরফদার, মোঃ মাহফুজ সরদার, তরুন মন্ডল, আমিত মুখার্জী ও সুপ্রিয়া বিশ্বাসকে যুগ্ম আহবায়ক করে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন প্রস্তত কমিটি গঠন করা হয়েছে।

 

 

 

2 responses to “রামপালে বাজেটকে অভিনন্দন জানিয়ে সেচ্ছাসেবক লীগের মিষ্টি বিতরন”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/23258 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/23258 […]

Leave a Reply

Your email address will not be published.

x