ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
মোরেলগঞ্জে কিশোরী স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 
মোরেলগঞ্জ (বাগেরহাট)
আদালতের নির্দেশে ৪ মাস পর পাইকগাছায় কবর থেকে এক গৃহবধুর লাশ উত্তোলন

বাগেরহাটের মোরেলগঞ্জে মাহিমা আক্তার (১১) নামে এক ছাত্রীর ঝুলন্ত লাশ তার নিজ বসতঘরতেকে উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে মাহিমের মা মেয়ের ঝুলন্ত লাশ রশি খুলে নামান। মাহিম নিশানবাড়িয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আলম হাওলাদারের মেয়ে। সে স্থানীয় রূপচাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।

এ বিষয়ে মাহিমের মা মাসুরা বেগম বলেন, বুধবার বেলা ২ টার দিকে  তিনি মাহিমকে একা ঘরে রেখে তার বাবার বাড়িতে যান। বিকেলে জানতে পারেন মেয়ে মাহিম গলায় রশি দিয়ে ঝুলে রয়েছে। সেখান থেকে বাড়ি ফিরে রশি খুলে মেয়েকে নামান। কি কারণে মাহিমা গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে তা বলতে পারেননি তিনি। তার পিতা আলম হাওলাদার ভারতে রয়েছেন। মাহিমের বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারজানা বিথি বলেন, মাহিমা লেখাপড়ায় খুব ভালো ও অনুগত ছাত্রী ছিল।

এদিকে, নিহতের কারণ অনুসন্ধানে জানা যায়, নিহত মাহিম মায়ের মোবাইলে ক্রাইম পেট্রোল, সি আইডি, আদালত সহ বিভিন্ন থ্রিলার, হরর সিরিয়াল দেখতো। ধীরে ধীরে সে এতে আসক্ত হয়ে পড়ে। বাড়িতে টেলিভিশন না থাকলেও মাহিম এ সমস্ত সিরিয়ালের ভিডিও নিজের খরচের টাকা বিভিন্নভাবে বাঁচিয়ে পার্শ্ববর্তী বাদশার হাট থেকে মেমরিকার্ডে ডাউনলোড করে নিয়ে আসতো। ঘটনার দিন সে একাকি তার মায়ের ওই ফোনে এগুলো দেখতেছিল। ধারণা করা হচ্ছে, এগুলো হতে সে কৌতুহলী হয়ে কোন ট্রায়াল করতে গিয়ে এমন দুর্ঘটনার শিকার হয়েছে।

মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভিন ও  থানার ওসি মো. মনিরুল ইসলাম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ বুধবার বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে মোরেলগঞ্জ  থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে বলে জানা যায়।

2 responses to “মোরেলগঞ্জে কিশোরী স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার ”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/21891 […]

  2. jarisakti says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/21891 […]

Leave a Reply

Your email address will not be published.

x