ঢাকা, রবিবার ২৬ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
কালিহাতীতে বিএনপি কর্মীদের উপর হামলা, জড়িতদের শাস্তির দাবি
শরিফুল ইসলাম, টাঙ্গাইল

টাঙ্গাইলের কালিহাতীতে জাতীয়তাবাদী দল (বিএনপি) নেতা-কর্মীদের উপর হামলা ভাঙচুরের ঘটনায় জড়িত ছাত্রলীগ-যুবলীগ ক্যাডারদের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন কালিহাতী পৌর বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠন। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩ জুন) সকালে উপজেলা বিএনপি কার্যালয়ে কালিহাতী পৌর বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠন আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়।

সংবাদ সম্মেলনে কালিহাতী পৌর বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহবায়ক ও জেলা কৃষক দলের সদস্য ইঞ্জিনিয়ার মোঃ শহিদুর রহমান সিদ্দিকী।

লিখিত বক্তব্যে জানানো হয়, গত ৩০ মে রোববার দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ ও দোয়া অনুষ্ঠানে যোগদানের উদ্দেশ্যে কালিহাতী শাজাহান সিরাজ কলেজ ফটকের বিপরীতে বাঙ্গাল মার্কেটের সামনে আমাদের ৬০-৭০ জন নেতা-কর্মী একত্রিত হয়ে রওনা হওয়ার সময় উপজেলা ছাত্রলীগ-যুবলীগ ক্যাডারদের হামলায় কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক বেনজির আহম্মেদ টিটু সহ আমাদের ৫জন নেতা-কর্মী মারাত্মক আহত হয় এবং একটি গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় জড়িত ছাত্রলীগ-যুবলীগ ক্যাডারদের আইনের আওতায় এনে শাস্তির দাবিও জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ মজনু মিয়া, উপজেলা বিএনপির সাবেক ছাত্র বিষয়ক সম্পাদক ও উপজেলা ছাত্রদলের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক সৈয়দ আব্দুল ওয়াদুদ তৌহিদ, উপজেলা শ্রমিক দলের সাবেক সাধারন সম্পাদক আব্দুস সালাম, কালিহাতী পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক মোঃ সুলতান উদ্দিন তালুকদার, কালিহাতী পৌর ৪নং ওয়ার্ড উত্তর বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ হারুন, কালিহাতী পৌর ওলামা দলের সাধারন সম্পাদক হাফেজ মোঃ ছানোয়ার হোসেন, কালিহাতী পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ মুজাহিদ হোসেন তালুকদার, হামে, মুনছুর, মোস্তফা, ছানা, সেলিম সিদ্দিকী, আব্দুস সাত্তার ও অন্যান্য নেতৃবৃন্দ।

One response to “কালিহাতীতে বিএনপি কর্মীদের উপর হামলা, জড়িতদের শাস্তির দাবি”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/21881 […]

Leave a Reply

Your email address will not be published.

x