ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
গোলাপগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ডাচ বাংলা ব্যাংকের বুথ
গোলাপগঞ্জ প্রতিনিধি

গোলাপগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ। তবে আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সেটা জানা যায়নি।

বুধবার (২ জুন) ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার পৌর শহরে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথে ভয়াবহ অগ্নিকান্ডে সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

এটিএম বুথে রাতে ডিউটিরত সিকিউরিটি গার্ড মাহমুদুর রহমান বাবলু বলেন, ভোর সাড়ে ৪ টার দিকে হঠাৎ বুথের ভিতরে আগুন লেগে যায়। এসময় ফজরের নামাজের জন্য জায়গার স্বত্বাধিকারী বুথের পাশ দিয়ে যাচ্ছিলেন। আগুন দেখে সাথে সাথে তিনি পিকআপ নিয়ে ফায়ার সার্ভিসের অফিসের দিকে রওয়ানা হোন।

বাবলু বলেন, আগুন লাগার সাথে সাথে আমি দৌড়ে থানায় যাই। গিয়ে পুলিশকে খবর দেই ফায়ার সার্ভিসে কল দেওয়ার জন্য এবং বিদ্যুৎ অফিসে কল দিয়ে বিদ্যুৎ বন্ধ করার জন্য। ফায়ার সার্ভিস আসার আগেই বুথের ভিতরের দামি সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। ফায়ার সার্ভিসের প্রায় ৪০ মিনিটের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

গোলাপগঞ্জের ডাচ বাংলা ব্যাংকের শাখা ব্যবস্থাপক চৌধুরী আবুল কালাম পারভেজ জানান, আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সেটা এখন পর্যন্ত বলা যাচ্ছেনা। হেড অফিস থেকে পরবর্তীতে ক্ষয়ক্ষতির পরিমাণ জানিয়ে দেওয়া হবে।

One response to “গোলাপগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে ডাচ বাংলা ব্যাংকের বুথ”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/21596 […]

Leave a Reply

Your email address will not be published.

x