ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
বাগেরহাটে অজু করতে গিয়ে নিখোঁজের মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি

বাগেহাটের মোরেলগঞ্জে অজু করতে গিয়ে নিখোঁজের একদিন পর মাদ্রাসা ছাত্রের সাকিব মোল্লার (১৬) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা।

বুধবার (২ জুন) দুপুরে মোরেলগঞ্জ উপজেলার ছাফরাখালি খাল থেকে ভাসমান অবস্থায় সাকিবের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে, মঙ্গলবার (১ জুন) ভোরে ফজরের নামাজের জন্য অজু বানাতে গিয়ে হরতকিতলা খালে পরে যায় সাকিব মোল্লা।
নিহত সাকিব মোল্লা মোরেলগঞ্জ উপজেলার জামিরতলা গ্রামের দিনমজুর মান্নান মোল্লার ছেলে। তিনি হরতকীতলা এলাকার মৃধা বাড়ি জামে মসজিদ সংলগ্ন হেফজখানায় পড়াশুনা করতেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা সঞ্জয় কুমার দেবনাথ বলেন, নিখোঁজের খবর পেয়ে আমরা মঙ্গলবার থেকে সাকিবকে উদ্ধারের চেষ্টা করছিলাম। বুধবার দুপুরের দিকে ঘটনাস্থল থেকে ১২ কিলোমিটার দূরে মোরেলগঞ্জ উপজেলার ছাফরাখালি খাল থেকে থেকে সাকিবের মরদেহ উদ্ধার করেছি। খালের পানিতে ডুবে মারা যাওয়ার পর, ¯্রােতে ভেসে ছাফরাখালি এলাকায় আসে। আমরা মরদেহ উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করেছি।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। সাকিবের বাবা থানায় এসেছে। আমরা তার সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেব।

2 responses to “বাগেরহাটে অজু করতে গিয়ে নিখোঁজের মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/21555 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/21555 […]

Leave a Reply

Your email address will not be published.

x