ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
ট্রাক ও ৪০ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে র‌্যাব-৫
নাহিদ আখতার (জয়পুরহাট)

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলেন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানার রঘুনাথপুর গ্রামের মৃত সানারুল্লাহর ছেলে খোরশেদ আলম (৪৫) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার মোহনপুর গ্রামের মৃত খালেক মিয়ায় ছেলে দুলাল মিয়া (৩৮) বলে জানা গেছে।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের  কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মাসুদ রানা *দৈনিক ডাককে* বলেন গতকাল সোমবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে নওঁগা জেলার সদর থানাধীন বাইপাস হাফ রাস্তা রুপসা টাওয়ার দোগাছী সান্তাহার রোড নওগাঁস্থ মেসার্স রুপসা এন্টারপ্রাইজ এর সামনে পাকা রাস্তার উপর থেকে অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা ও ১ টি ট্রাকসহ ২ জন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন-প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে নওগাঁ জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়েছে।

One response to “ট্রাক ও ৪০ কেজি গাঁজা সহ ২জনকে আটক করেছে র‌্যাব-৫”

  1. Les raisons les plus courantes de l’infidélité entre couples sont l’infidélité et le manque de confiance. À une époque sans téléphones portables ni Internet, les problèmes de méfiance et de déloyauté étaient moins problématiques qu’ils ne le sont aujourd’hui. https://www.xtmove.com/fr/how-to-secretly-hack-my-wife-phone/

Leave a Reply

Your email address will not be published.

x