ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
ডায়মন্ড লাইফ ইনসিওরেন্সে’র এ এম ডি পদে ব্রজেশ চৌধুরীর যোগদানে সংবর্ধনা
মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি

এনজিও সংস্থা ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড সুনামগঞ্জ সার্ভিসিং সেল বিভাগীয় প্রধান (এ এম ডি) (উন্নয়ন)পদে সদ্য নিয়োগপ্রাপ্ত ব্রজেশ রঞ্জন চৌধুরীর যোগদান উপলক্ষে সংবর্ধনা প্রদান, মাসিক উন্নয়ন সভা ও চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের উকিলপাড়াস্থ সুনামগঞ্জ সার্ভিসিং সেল অফিসের আয়োজনে অফিসের হলরুমে সাদেকা বেগমের সভাপতিত্বে ও নারীনেত্রী রাশেদা বেগমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ও খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের সুনামগঞ্জ অঞ্চলের সভাপতি অশোক তালুকদার।

সভায় উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি কোম্পানীর সদ্য নিয়োগপ্রাপ্ত বিভাগীয় এ এম ডি (উন্নয়ন) ব্রজেশ রঞ্জন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কোঃ দিরাই অফিস শাখার এজেন্সী ম্যানেজার জাহানারা বেগম, মিনা রানী পাল,সার্বিক ব্যবস্থাপনায় আলী আজগর, শাখা ব্যবস্থাপকদের মধ্যে পুষ্প বেগম,খোজেদা বেগম ও রুম্মান আহমেদ প্রমুখ।

এ এম ডি ব্রজেশ রঞ্জন চৌধুরী বলেন,দেশব্যাপী সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডের সহযোগি হিসেবে এনজিও সংস্থা ডায়মন্ড লাইফ ইননিওরেন্স কোম্পানী গরীব ও অসহায় মানুষদের কল্যাণে নিরলসভাবে কাজ করে চলেছে। তিনি সততার সাথে সুনামগঞ্জের অসহায় ও গরীব মানুষের পাশে থেকে সেবা প্রদানের অঙ্গীকার ব্যক্ত করেন। শেষে এই কোম্পানীর পক্ষ থেকে তিনজন নারীর মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

4 responses to “ডায়মন্ড লাইফ ইনসিওরেন্সে’র এ এম ডি পদে ব্রজেশ চৌধুরীর যোগদানে সংবর্ধনা”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/21157 […]

  2. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/21157 […]

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/21157 […]

  4. El sistema Android le permite tomar capturas de pantalla sin ningún otro software. Pero aquellos que necesitan rastrear capturas de pantalla en secreto de forma remota necesitan un rastreador de captura de pantalla especial instalado. https://www.xtmove.com/es/how-to-get-and-track-screenshots-of-android-phone-remotely/

Leave a Reply

Your email address will not be published.

x