ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন
বাগেরহাটে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ হারালো স্কুলছাত্রের
বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপালে পল্লীবিদ্যুতের তারে জড়িয়ে তানভীর হোসেন (১১) নামে চতুর্থ শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। সোমবার (৩১ মে) বিকেলে উপজেলার কন্যাডুব গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত তানভীর কন্যাডুব গ্রামের নজরুল শেখের ছেলে।

বাগেরহাট ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার জানান, তানভীরের বাড়ির পাশে বিদ্যুত সংযোগের জন্য বাঁশ দিয়ে অস্থায়ী টাওয়ার নির্মাণ করা হয়েছিল। ওই টাওয়ারের ওপর উঠে গল্প করছিল কিছু শিশু-কিশোর। এ সময় বিদ্যুতের তারে হাত লেগে বিদ্যুতায়িত হয় তানভীর। ঘটনাস্থলেই তানভীর মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তানভীরের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসউদ্দিন বলেন, আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। পরিবারের কোনো অভিযোগ না থাকলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হবে।

One response to “বাগেরহাটে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ হারালো স্কুলছাত্রের”

  1. If you’re wondering how to find out if your husband is cheating on you on WhatsApp, I might be able to help. When you ask your partner if he can check his phone, the usual answer is no. https://www.xtmove.com/how-to-catch-my-husband-cheating-and-find-signs-of-cheating-on-whatsapp/

Leave a Reply

Your email address will not be published.

x