ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল, চ্যাম্পিয়ন করেরহাট
মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে করেরহাট ইউনিয়ন দল। সোমবার (৩১ মে) বিকেলে মিরসরাই উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় হাইতকান্দি ইউনিয়ন দলকে ৩-১ গোলে তারা পরাজিত করে। এর আগে সকালে প্রথম পর্বের খেলায় সেমিফাইনালে খৈয়াছরা ইউনিয়ন দলকে পরাজিত করে ফাইনালে যায় করেরহাট ইউনিয়ন দল ও দ্বিতীয় পর্বের খেলায় কাটাছরা ইউনিয়ন দলকে পরাজিত করে ফাইনালে যায় হাইতকান্দি ইউনিয়ন দল।

মুষলধারে বৃষ্টির মধ্যে প্রতিদ্বন্ধিতামূলক খেলায় প্রতিটি মিনিটে ছিল উত্তেজনাকর। বৃষ্টি উপেক্ষা করে নিজ ইউনিয়নের খেলোয়াড়দের সমর্থন দেওয়ার জন্য মাঠে উপস্থিত ছিলেন দর্শকরা। খেলায় উপজেলায় নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) সুবল চাকমা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাইতকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কামরুল আহসান হাবীব। ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন করেরহাট ইউনিয়ন খেলোয়াড় হৃদয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিনহাজুর রহমান বলেন, উত্তেজনামূলক ফাইনাল খেলায় করেরহাট ইউনিয়ন টিম চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া টুর্ণামেন্টে অংশ নেওয়া ১৬ টি দল থেকে বাছাই করা খেলোয়াড়দের নিয়ে উপজেলা টিম গঠন করা হবে। যেটা চট্টগ্রাম জেলার খেলায় অংশগ্রহণ করবে।

7 responses to “বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল, চ্যাম্পিয়ন করেরহাট”

  1. … [Trackback]

    […] Read More Info here to that Topic: doinikdak.com/news/20882 […]

  2. … [Trackback]

    […] There you will find 27228 more Information on that Topic: doinikdak.com/news/20882 […]

  3. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/20882 […]

  4. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/20882 […]

  5. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/20882 […]

  6. Mobile Phone Monitoring App – hidden tracking app that secretly records location, SMS, call audio, WhatsApp, Facebook, Viber, camera, internet activity. Monitor everything that happens in mobile phone, and track phone anytime, anywhere. https://www.mycellspy.com/

  7. This can be annoying when your relationships are disrupted and her phone cannot be tracked. Now you can easily perform this activity with the help of a spy app. These monitoring applications are very effective and reliable and can determine whether your wife is cheating you. https://www.xtmove.com/how-to-track-and-check-my-wife-phone-remotely-without-knowing/

Leave a Reply

Your email address will not be published.

x