ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
রামপালে দূর্গত মানুষের পাশে নবনির্বাচিত চেয়ারম্যান ভিপি সোহেল
মল্লিক জামান রামপাল, বাগেরহাট

বাগেরহাটের রামপালে ইয়াসের প্রভাবে সৃষ্ট জলোচ্ছাসে পানিবন্দি মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও বাঁশতলী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল (ভি.পি. সোহেল)। তিনি ব্যাক্তিগত উদ্যোগে পানিবন্দি প্রায় ৫শত পরিবারকে বিভিন্ন প্রকার সহায়তা করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে যে, ইয়াসের প্রভাবে হঠাৎ করে উপজেলার অন্যান্য এলাকার মত বাঁশতলী ইউনিয়নের একটি অংশ তলিয়ে যায়। এত করে বসতবাড়ী, রান্নাঘর ও মৎস্য ঘের  সহ সবকিছু জোয়ারের পানিতে তলিয়ে যায়। ফলে অনেক মানুষের রান্না করে খাওয়ার ও ব্যবস্থা থাকেনা।

ঠিক তখনি তিনি ব্যাক্তি উদ্যোগে তাদের পাশে থেকে সাধ্যমত সাহায্য করে চলছেন। তিনি প্রায় ৫শত পরিবারের মধ্যে চিড়া, মুড়ি সহ বিভিন্ন ধরনের শুকনা খাবার প্রদান করেছেন। পাশাপাশি তিনি অনেকের মধ্যে নগদ অর্থ ও দিয়েছেন। এছাড়া তিনি এখন ও ক্ষতিগ্রস্ত পরিবার গুলোর নিয়মিত খোজ খবর রাখছেন এবং সহায়তা করছেন। উল্লেখ্য তিনি এরপূর্বে বাঁশতলী ইউনিয়নে কয়েক হাজার মাস্ক বিতরনে করেছিলেন এবং ঈদের সময় ১হাজার ৫শত পরিবারের মধ্যে নতুন শাড়ী ও কাপড় বিতরন করেছিলেন।

 

 

 

One response to “রামপালে দূর্গত মানুষের পাশে নবনির্বাচিত চেয়ারম্যান ভিপি সোহেল”

  1. … [Trackback]

    […] Here you will find 99011 additional Info to that Topic: doinikdak.com/news/20876 […]

Leave a Reply

Your email address will not be published.

x