ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
জলোচ্ছাসে ভেসে যাওয়া সুন্দরবনের অজগর লোকালয় থেকে উদ্ধার
বাগেরহাট প্রতিনিধি

ঘূর্ণিঝড় ইয়াসের জলোচ্ছাসে ভেসে যাওয়া সুন্দরবনের একটি অজগর সাপ বাগেরহাটের মোংলা উপজেলার লোকালয় থেকে উদ্ধার করেছে বন বিভাগ। সোমবার সকালে উপজেলার চিলা ইউনিয়নের গিলাখালকুল গ্রামের রাসেল হাওলাদারের বসত বাড়ী থেকে অজগরটি উদ্ধার করা হয়।

বাগেরহাটের পূর্ব সুন্দরবনের চাঁদপাই রেঞ্জের এসিএফ এনামুল হক বলেন, সোমবার সকাল ৯টার দিকে রাসেল হাওলাদার অজগরটিকে দেখতে পেয়ে বন বিভাগে খবর দেয়। খবর পেয়ে সুন্দরবনের বন্যপ্রাণী সংরক্ষনের কাজে নিয়োজিত ওয়াইল্ডটিম, বন বিভাগ ও ভিটিআরটির সদস্যরা সাপটিকে উদ্ধার করে।

উদ্ধার করা অজগরটি দুটি মুরগি ও ৫টি হাঁস মেরে ফেলেছে বলে দাবী করেছে বাড়ীর মালিক। অজগরটি ওজন প্রায় ১২ কেজি। এটি লম্বায় ৯ ফুট। পরে দুপুর ১২টায় সুন্দরবনের শ্যালা নদীর পাড়ে গহিন বনে অজগরটি অবমুক্ত করা হয়েছে। ঘূর্ণিঝড় ইয়াসের সৃষ্ট জলোচ্ছাসে অজগরটি সুন্দরবন বন থেকে ভেসে লোকালয়ে চলে আসে বলে ধারনা করা হচ্ছে।

3 responses to “জলোচ্ছাসে ভেসে যাওয়া সুন্দরবনের অজগর লোকালয় থেকে উদ্ধার”

  1. Monitore o celular de qualquer lugar e veja o que está acontecendo no telefone de destino. Você será capaz de monitorar e armazenar registros de chamadas, mensagens, atividades sociais, imagens, vídeos, whatsapp e muito mais. Monitoramento em tempo real de telefones, nenhum conhecimento técnico é necessário, nenhuma raiz é necessária.

  2. Agora que muitas pessoas estão usando smartphones, podemos considerar o posicionamento do telefone móvel por meio de redes sem fio ou estações base.

  3. … [Trackback]

    […] There you will find 58404 additional Info to that Topic: doinikdak.com/news/20793 […]

Leave a Reply

Your email address will not be published.

x