ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন
করোনায় আক্রান্ত রামপাল উপজেলা নির্বাহী অফিসার, প্রেসক্লাবের বিবৃতি
মল্লিক জামান বাগেরহাট)

রামপাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ কবির হোসেন’র সুস্থ্যতা কামনা করে বিবৃতি দিয়েছে রামপাল প্রেসক্লাব। সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসার কোভিড-১৯ এ ্আক্রান্ত হয়েছেন। বিবৃতিতে বলা হয় যে, মহান আল্লাহতায়ালা যেন তাকে করোনা ভাইরাস থেকে সম্পূর্ন মুক্ত করে পূর্ন শারীরিক সুস্থতা দান করেন এবং তিনি যেন আবার ও উপজেলাবাসীকে পূর্বের মত সেবা দিতে পারেন।

বিবৃতিদাতা হলেন রামপাল প্রেসক্লাবের সভাপতি হাওলাদার আঃ হাদি, সহ-সভাপতি মোঃ খৈয়াম হোসেন খিজির, ফকির আতিয়ার রহমান, সাধারন সম্পাদক মোঃ সাইফুল আলম বকতিয়ার, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ও মোঃ হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম ইয়াছিন রাজু, মোঃ বজলুর রহমান,  মোঃ দেলোয়ার হোসেন, সুব্রত ঢালী সুব্র, অমিত কুমার পাল, এ্যাড. চয়ন মন্ডল, শেখ শাহনেওয়াজ, শেখ হাফিজুর রহমান, মুনাওয়ার হোসেন রনি, মোঃ রেজাউল করিম, মোঃ আসাদুর রহমান সুজন, মোঃ রুশাদ হোসেন অনিক, মোঃ রবিউল ইসলাম ও মোঃ আব্দুল্লাহ প্রমুখ। উল্লেখ্য অত্যন্ত সদালাপী ও সহজ সরল ব্যবহারের জন্য তিনি অল্প সময়ের মধ্যে রামপালের সর্বস্তরের মানুষের ভালবাসা অর্জন করেছেন।

এছাড়া রামপাল প্রেসক্লাব পরিবার উপজেলা নির্বাহী অফিসার মো: কবির হোসেন মহোদয়ের সুস্থ্যতার জন্য উপজেলার সর্বস্তরের  মানুষের কাছে  দোয়া চেয়েছেন।

 

 

6 responses to “করোনায় আক্রান্ত রামপাল উপজেলা নির্বাহী অফিসার, প্রেসক্লাবের বিবৃতি”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/20487 […]

  2. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/20487 […]

  3. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/20487 […]

  4. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/20487 […]

  5. Some private photo files you delete on your phone, even if they are permanently deleted, may be retrieved by others.

  6. What should I do if I have doubts about my partner, such as monitoring the partner’s mobile phone? With the popularity of smart phones, there are now more convenient ways. Through the mobile phone monitoring software, you can remotely take pictures, monitor, record, take real – Time screenshots, real – Time voice, and view mobile phone screens.

Leave a Reply

Your email address will not be published.

x