ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
বিদ্যুৎস্পর্শে বাবাকে বাঁচাতে গিয়ে মারা গেলেন ছেলেও
Reporter Name

বরিশালের হিজলা উপজেলায় বিদ্যুৎস্পর্শ হয়ে বাবা ও ছেলের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সকালে হিজলা উপজেলার উত্তর শ্রীপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— উপজেলার শ্রীপুর গ্রামে মো. কাশেম হাওলাদার (৫৫) ও তার ছেলে মুকতার হাওলাদার (৩০)।এ সময় আহত হয়েছেন কাশেম হাওলাদারের অপর ছেলে মনির হোসেনও।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছাগল ঘাস খাওয়ানোর জন্য কাশেম হাওলাদার বাড়ির পাশের মাঠে যান। ছাগলটি মাঠ থেকে টিভিসি নামক পাশের এক ইটভাটার কাছাকাছি চলে যায়।

ছাগল সেখান থেকে সরাতে গিয়ে হাতের সঙ্গে বিদ্যুতের তারে স্পর্শ লাগে। বাবাকে বাঁচাতে গিয়ে ছেলে মুকতার হাওলাদারেরও বিদ্যুৎস্পর্শ হয়। তাদের উদ্ধার করতে গিয়ে আরেক ছেলে মনির হোসেনও গুরুতর আহত হন।তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক বাবা কাশেম ও ছেলে মুকতারকে মৃত ঘোষণা করেন। আহত মনিরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, ওই বৈদ্যুতিক তার দিয়ে অবৈধভাবে সংযোগ (সাইড লাইন) এনে ব্যবহার করত ইটভাটার লোকজন। ঘটনার পর তারগুলো সরিয়ে ফেলা হয়েছে।এ বিষয়ে হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার জানান, ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে, তিনিও নিজে যাচ্ছেন। তবে কীভাবে বিদ্যুৎস্পর্শ হলেন বাবা ও ছেলে সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

One response to “বিদ্যুৎস্পর্শে বাবাকে বাঁচাতে গিয়ে মারা গেলেন ছেলেও”

  1. … [Trackback]

    […] Here you will find 75767 more Info on that Topic: doinikdak.com/news/19018 […]

Leave a Reply

Your email address will not be published.

x