ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
চেম্বার অব কমার্স নির্বাচনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে “শামিম” প্রচারণা চালাচ্ছেন
Reporter Name

জাহিদ হাসান অনÍর দিনাজপুর প্রতিনিধিঃ আগামী ১২ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামিম) পরিষদ প্রার্থীদের প্রতিষ্ঠান ও বাসায় গিয়ে প্রচারণা চালাচ্ছেন।

প্রচারণার অংশ হিসেবে রেজা হুমায়ুন ফারুক চৌধুরী পরিষদের প্রার্থীরা বুধবার সকাল থেকে শহরের বালুয়াডাঙ্গা মোড়, চাউলিয়াপট্রি, কা নকলনী, ঘাসিপাড়া, পাটুয়াপাড়া, রামনগরসহ শহরের বিভিন্ন জায়গায় প্রচারণা চালান এসময় ভোটারদের কাছে সহযোগীতা ও একটি করে ভোট প্রার্থনা করেন।

প্রচারণায় উপস্থিত ছিলেন, রেজা হুমায়ুন ফারুক চৌধুরী (শামিম), মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, মোঃ জর্জিস আনাম, সুজা উর রব চৌধুরী, মোঃ মোছাদ্দেক হুসেন, মোঃ শামিম কবির, আলহাজ¦ সৈয়দ সাগির আহম্মেদ, প্রতাম কুমার সাহা (পানু), মোঃ আখতারুজ্জামান জুয়েল, শাহেদ রিয়াজ (পিম), রাহবার কবির পিয়াল, মোঃ মোস্তফা কামাল (মিলন), আলহাজ¦ মোঃ মোফাজ্জল হোসেন, জহির শাহ্, উদ্দীপ ভৌমিক, মোঃ জহির খাঁন, মোঃ আব্দুল্লাহ আল কাফি লিটন, ও মোঃ সানোয়ার হোসেন। উল্লেখ্য আগামী ১২ জুন চেম্বার অব কমার্সের দ্বি বার্ষিক নির্বাচন (২০২১-২০২২ অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে ১৮টি পদ, সহযোগী, গ্রুপ ও টাউন এসোসিয়েট পদে একজন করে মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে। দুটি প্যানেলে ১৮জন করে ৩৬জন ও একজন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৩৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করছেন। এতে মোট ২৫৭৭ জন ব্যবসায়ী ভোটার তাদের ভোটাধিকার প্রদান করবেন।

One response to “চেম্বার অব কমার্স নির্বাচনে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে “শামিম” প্রচারণা চালাচ্ছেন”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18818 […]

Leave a Reply

Your email address will not be published.

x