ঢাকা, শনিবার ১৮ মে ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
টাঙ্গাইলে সৌদি প্রবাসীর স্ত্রী নিখোঁজ! ফিরে পেতে দুই পরিবারের থানায় জিডি
Reporter Name

মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ  টাঙ্গাইল শহরের দিঘুলীয়া প্যাড়াডাইস পাড়া এলাকার স্বামীর বাড়ি থেকে আশেকপুর পূর্বপাড়া বাবার বাড়ি যাওয়ার পথে সৌদি প্রবাসীর স্ত্রী (২২) নিখোঁজ হয়েছে। গৃহবধুকে ফিরে পেতে তার বাবার বাড়ি ও শ্বশুড়বাড়ির লোকজন পাল্লাপাল্টি টাঙ্গাইল সদর থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছে।

মেয়ে মা জানান,  বৃহস্পতিবার (২০ মে) সকালে দিঘুলীয়া প্যাড়াডাইস পাড়া এলাকার স্বামীর বাড়ি থেকে আশেকপুর পূর্বপাড়া বাবার বাড়ি যাওয়ার  পথে মোবাইল ফোনের মাধ্যমে তার মাকে অবগত করেন। তারপর থেকে প্রবাসীর স্ত্রীর মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। রাতে বাড়ি না ফেরায় শুক্রবার দুপুরে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

মেয়ের মা বলেন, ‘আড়াই বছর আগে আমার মেয়ের বিয়ে হয়। তাদের সংসাদের দেড় বছরের এক ছেলে রয়েছে। টাকা পয়সার জন্য আমার মেয়েকে এর আগে তার শ্বশুড়বাড়ির লোকজন মানসিক নির্যাতন করতো। আমার মেয়েকে সুস্থ অবস্থায় ফেরত চাই।’

প্রবাসীর বোন বলেন, ওই গৃহবধু তাদের বাড়ি থেকে নগদ পাঁচ লাখ টাকা, ছয় বড়ি স্বর্ণসহ তার দেড় বছরের ভাতিজাকে নিয়ে তার বাবার বাড়ির উদ্দেশ্যে রিক্সাযোগে রওনা হয়েছে। তবে সে তার বাবার বাড়ি না গিয়ে আশেকপুর বাইপাসে একটি ছেলের সাথে বাসে উঠে চলে গেছে। এ বিষয়ে বৃহস্পতিবার সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হইছে। আমার পরিবারের পক্ষ থেকে ধারনা করা হচ্ছে সে ওই যুবকের সাথে চলে গেছে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ মীর মোশারফ হোসেন বলেন, সাধারণ ডায়েরী হওয়ার পর তদন্ত চলছে। তদন্ত শেষে ঘটনার মুল রহস্য জানা যাবে।

3 responses to “টাঙ্গাইলে সৌদি প্রবাসীর স্ত্রী নিখোঁজ! ফিরে পেতে দুই পরিবারের থানায় জিডি”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17274 […]

  2. Yoga says:

    … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/17274 […]

  3. here says:

    … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/17274 […]

Leave a Reply

Your email address will not be published.

x