ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
গঙ্গাচড়ায় ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার: শিক্ষকসহ আটক ৩
Reporter Name

হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার: রংপুরের গঙ্গাচড়ায় ৭৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে রংপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (২০ মে) রাতে উপজেলার লক্ষিটারী ইউনিয়নের মহিপুরে তিস্তা শেখ হাসিনা সড়ক সেতু এলাকা থেকে তাদের আটক করা হয়।এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন,রংপুর নগরীর কেরানীপাড়ার ফনি ভূসণ বোসের ছেলে ও দি মিলেনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক শুভেন্দু বোস (৪২),রংপুর নগরীর ধাপ হাজীপাড়া এলাকার মৃত রইচ উদ্দিনের ছেলে গাড়িচালক রবিউল ইসলাম (৩৫) এবং হারাগাছ চওড়ারহাট এলাকার হবিবার রহমানের ছেলে জাহাঙ্গীর আলম সিরাজ (৩৫)।

রংপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার দায়িত্বপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার (এএসপি) আশরাফুল আলম পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বেশ কিছুদিন ধরে একটি চক্র সীমান্ত এলাকা থেকে প্রাইভেট কারে মাদক বহন করে মেডিকেল এলাকাসহ রংপুরের বিভিন্ন স্পটে বিক্রি করে আসছে ।

গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল গতকাল রাতে মহিপুরে তিস্তা শেখ হাসিনা সড়ক সেতুর উত্তর দিকে অবস্থান নেয়।পরে একটি প্রাইভেট কার তল্লাশি চালিয়ে ৭৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তিন মাদক কারবারিকে আটক করা হয়।এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করেছে পুলিশ।

এ ঘটনায় সংশ্লিষ্ট গঙ্গাচড়া থানায় আটকদের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোঃমনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেন ।

2 responses to “গঙ্গাচড়ায় ৭৪ বোতল ফেনসিডিল উদ্ধার: শিক্ষকসহ আটক ৩”

  1. jarisakti says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17228 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/17228 […]

Leave a Reply

Your email address will not be published.

x