ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
রোজিনাকে গ্রেফতারের প্রতিবাদে গোলাপগঞ্জ সাংবাদিকদের মানববন্ধন
Reporter Name

গোলাপগঞ্জ প্রতিনিধি: দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনকালে স্বাস্থ্য মন্ত্রণালয়ে টানা পাঁচ ঘণ্টা অবরুদ্ধ রাখা, শারীরিক ও মানসিকভাবে হেনস্তা করে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি। বুধবার বিকাল ৪টায় গোলাপগঞ্জ পৌরসভার প্রধান ফটকের পাশে তারা এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অজামিল চন্দ্র নাথ, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি রতন মনি চন্দ, কার্যনির্বাহী সদস্য দীনেশ দেবনাথ, সাংবাদিক কল্যাণ সমিতি সাবেক সভাপতি ও নির্বাহী সদস্য শাহিন আলম সাহেদ, সাধারণ সম্পাদক সাকিব আল মামুন, সহ-সম্পাদক জয় রায় হিমেল, কোষাধ্যক্ষ সুলতান আবু নাসের, দপ্তর সম্পাদক খালেদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাচ্চু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকারিয়া আবুল, নির্বাহী সদস্য আনোয়ার হুমায়ুন, এম.এ রাজ্জাক, সমিতির সদস্য ও কলামিস্ট শান্ত দাস, সদস্য মারুফ আহমদ, জাহাঙ্গীর আলম সুহেল প্রমুখ।

এসময় বক্তারা বলেন পেশাগত দায়িত্ব পালনের সময় একজন খ্যাতিমান নারী সাংবাদিকের সাথে যে আচরণ করা হয়েছে তা সভ্য সমাজ ও রাষ্ট্রে কখনো কল্পনা করা যায় না। অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলাম এর নি:শর্ত মুক্তি সহ হেনস্তাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন বক্তারা।

3 responses to “রোজিনাকে গ্রেফতারের প্রতিবাদে গোলাপগঞ্জ সাংবাদিকদের মানববন্ধন”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/16732 […]

  2. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/16732 […]

  3. … [Trackback]

    […] Here you can find 22177 additional Information to that Topic: doinikdak.com/news/16732 […]

Leave a Reply

Your email address will not be published.

x