ঢাকা, রবিবার ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার অগ্রযাত্রা শুরু
Reporter Name

বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার আনুষ্ঠানিক অগ্রযাত্রা ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার আনুষ্ঠানিক অগ্রযাত্রা ঘোষণার লক্ষে ঝালকাঠির রাজাপুরে স্থানীয় নাগরিকদের নিয়ে ঈদ পুনর্মিলনী ও নাগরিক সভার আয়োজন করা হয়। বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার প্রধান সমন্বয়ক ও বরিশাল নাগরিক সংসদের কেন্দ্রীয় শিশু কল্যাণ সম্পাদক তারিকুল ইসলামের পরিচালনায় এবং অনলাইন নিউজ পোর্টাল রাজদপর্ণ পত্রিকার সার্বিক সহযোগিতায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার প্রধান সমন্বয়ক তারিকুল ইসলাম শাখা সংগঠন হিসেবে “বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখা”র আনুষ্ঠানিক অগ্রযাত্রা ঘোষণা করেন।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন রূপসী বাংলা ব্লাড ডোনার ক্লাবের প্রতিষ্ঠাতা পরিচালক এডভোকেট শফিকুল ইসলাম এলিন, সাংবাদিক ক্লাব রাজাপুর এর প্রতিষ্ঠাতা সহ সভাপতি সাংবাদিক আলমগীর শরীফ, লেখক হাসিবুর রহমান,কবি আবু নাঈম।

এ সময় বক্তারা বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন এবং নাগরিক অধিকার প্রতিষ্ঠায় বরিশাল নাগরিক সংসদের ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি নাগরিকদের কল্যাণের লক্ষ্যে কল্যাণমুখী একটি সংগঠন হিসেবে বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক সালমা বাউল, লেখক নাজমুল হাসান খান, লেখক রাকিবুর জামান খান জয়, রাজিব, মাহফুজ মিঠুন, নুর আলম, ওবায়দুল হক,খাইরুল ইসলাম সহ বরিশাল নাগরিক সংসদের ঝালকাঠি জেলার সদস্য, শুভাকাংখী এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সভায় ঝালকাঠি জেলার নাগরিকদের নিয়ে বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার শীঘ্রই একটি আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়। পরে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

3 responses to “বরিশাল নাগরিক সংসদ ঝালকাঠি জেলা শাখার অগ্রযাত্রা শুরু”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/16686 […]

  2. Great blog! Is your theme custom made or did you download
    it from somewhere? A theme like yours with a few simple adjustements would really make my blog
    jump out. Please let me know where you got your design. Cheers

  3. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/16686 […]

Leave a Reply

Your email address will not be published.

x