ঢাকা, রবিবার ১২ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
রামপালে ১ হাজার পরিবারের মধ্যে নতুন শাড়ী ও লুঙ্গি বিতরন
Reporter Name

মল্লিক জামান, রামপাল, বাগেরহাট: রামপালে ব্যাক্তি উদ্যোগে পবিত্র ঈদ-উল-ফিতর-এ ১হাজারের ও বেশী দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে নতুন শাড়ী ও লুঙ্গি বিতরন করা হয়েছে। একই সময়ে উপজেলার বড়দিয়া গ্রামের ১শত মানুষের মধ্যে শুভেচ্ছা উপহার হিসেবে দেয়া হয়েছে নতুন পাঞ্জাবী। উপজেলার বড়দিয়া গ্রামের এখলাছ আলীর পুত্র সেখ সাইফুজ্জামান ও শফিকুজ্জামান সোহাগ’র ব্যাক্তিগত অর্থায়নে বৃহস্পতিবার এ শাড়ী , লুঙ্গি ও পঞ্জাবী বিতরন করা হয়।

জানা গেছে যে, ঈদের আনন্দ থেকে যেন গরীব ও অসহায় মানুষ বঞ্চিত না হয়, সে জন্য দুই ভাই মিলে এ উদ্যোগ গ্রহন করেছেন। তারা উপজেলার বড়দিয়া, রামপাল সদর, শ্রীফলতলা,কামরাঙ্গা,তালবুনিয়া, ইসলামাবাদ, মিত্রাবাদ সহ বিভিন্ন গ্রামের দরিদ্র ও অসহায় মানুষের মাঝে এ শাড়ী ও লুঙ্গি বিতরন করেন। উল্লেখ্য গত বছর করোনাকালে ও তারা দুদফায় এলাকার গরীব ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করেছিলেন। এ বছর (২০২১ সালে) পবিত্র রমজানে ও দুই ভাই মিলে প্রায় ৭শত থেকে ৮শত পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরন করেছেন। শাড়ী ও লুঙ্গি বিতরন কালে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ আবু সাইদ সহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

সেখ সাইফুজ্জআমান এ প্রতিবেদককে জানান যে, ধর্মীয় ও সামাজিক দায়বদ্ধতায়র অংশ হিসেবে এ গুলো বিতরন করা হয়েছে। তারা এ মানবীয় কার্যক্রম চালিয়ে নিয়ে যেতে সবার দোয়া কামনা করেন।

 

One response to “রামপালে ১ হাজার পরিবারের মধ্যে নতুন শাড়ী ও লুঙ্গি বিতরন”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/16425 […]

Leave a Reply

Your email address will not be published.

x