ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান এডঃ আজাদ
Reporter Name

আশীষ দাশ গুপ্ত হবিগঞ্জ লাখাই প্রতিনিধি: ‘প্রিয় লাখাই উপজেলাবাসী, আসসালামু আলাইকুম। করোনা ভাইরাসের ফলে সৃষ্ট বৈশ্বিক মহামারির এ সংকটকালে মাসব্যাপী সিয়ামসাধনার পর বছর ঘুরে আবারও আমাদের মধ্যে ফিরে এলো শান্তি, সাম্য ও সম্প্রীতির সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। বিশ্বব্যাপী অদৃশ্য এ ভাইরাসের থাবায় মানবজাতি আজ বিপর্যস্ত, গভীর সংকটে নিপতিত।

তাই ঈদুল ফিতরের এবারকার আয়োজনে আমাদের করোনা মহামারিজনিত সংকট বিবেচনায় রেখে ঈদের আনন্দ-উৎসবে শামিল হতে হবে।আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ। একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি ।  এ ঈদে আমরা সবাই মহান আল্লাহপাকের কাছে প্রার্থনা করবো- দূর হোক করোনার থাবা, চলুক মানবজাতির জয়রথ। সবার সম্মিলিত আত্মত্যাগ ও সংযম প্রদর্শনের বিনিময়ে আগামীদিনে আমাদের মধ্যে ফিরে আসুক ঈদ আনন্দের পূর্ণতা।

তিনি সবার প্রতি আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার নেওয়ার পর থেকে অদ্যবধি উপজেলাবাসীর কল্যাণে গৃহীত ও বাস্তবায়িত জনকল্যাণমূলক বিভিন্ন কর্মকাণ্ডের বিস্তারিত তুলে ধরেন এবং অতীতের ন্যায় আগামী দিনগুলোতেও সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।সবশেষে উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান এডঃ মুশফিউল আলম আজাদ।নিয়মের বেড়াজালেও ঈদ হোক নিরাপদ, ঈদ হোক আনন্দের। সবার সুস্থতা কামনা করি। ঈদ মোবারক! ঈদ মোবারক।

One response to “যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান এডঃ আজাদ”

  1. Webb.org says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/15552 […]

Leave a Reply

Your email address will not be published.

x