ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন
৫০০ পরিবারের মাঝে শাড়ি,লুঙ্গি,পাঞ্জাবি ও খাদ্যদ্রব্য বিতরণ করেন রংপুর জেলা যুবলীগ
Reporter Name
অসহায় ৫০০ পরিবারের মাঝে শাড়ি,লুঙ্গি,পাঞ্জাবি ও খাদ্যদ্রব্য বিতরণ করেন রংপুর জেলা যুবলীগ

হীমেল মিত্র অপু স্টাফ রিপোর্টার: পবিত্র রমজান মাস চলছে। আর সামনে পবিত্র ঈদুল ফিতরকে ঘিরে এই সময়টাতে মুসলিম পরিবার গুলো নানা স্বপ্নে আর আনন্দে ভরে উঠে। তবে গত বছরের মতো এবারও যেন আনন্দময় স্মৃতি গুলো কেড়ে নিতে চলছে লকডাউন।

অসহায় মানুষের মাঝে ঈদকে ঘিরে প্রস্তুতি তো দূরের কথা প্রতিদিনের ইফতার আর সেহরিতে দুমুঠো খাবার খেতে পারাটাই কষ্টকর হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে রংপুর জেলা যুবলীগের উদ্যোগে এবং  সাবেক ছাত্রনেতা , রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক বাবু লক্ষীন চন্দ্র দাসের নেতৃত্বে আজ (১২ মে) বুধবার বিকেল ৪. ৩০ মিনিটে অসহায় ৫০০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি কাপড় ও খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা শাখার যুগ্ম আহ্বায়ক লক্ষীন চন্দ্র দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের অন‍্যতম সদস্য, মেট্রোপলিটন চেম্বার আফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের  পরিচালক এফবিসিসিআই সদস্য ডিজেল আহমেদ।

সদর উপজেলা যুবলীগের আহবায়কও জেলা সদস্য  রাকিবুল ইসলাম রাকিব, হাসান আলি, ওয়াদুদ আলী,তানভীর সোহেল, হীমেল মিত্র অপু,  লিওন, রিজু,লেমন।

বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় নেতৃবৃন্দগণ।

উক্ত অনুষ্ঠানে রংপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক লক্ষীন চন্দ্র দাস উপস্থিত সাংবাদিকদের বলেন,

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে রংপুর জেলা যুবলীগের উদ্যোগে ইতোপূর্বে আমরা অসহায় ছিন্নমূকুল পরিবারের মাঝে সেহরি বিতরণ করেছি।

বিভিন্ন মাদ্রাসা এতিমদের মাঝে ঈদ উপহার ও ইফতার বিতরণ করেছি। বিভিন্ন উপজেলায় অসহায়দের মাঝে ঈদ উপহার, ইফতার ও খাদ্য সামগ্রী প্রদান করেছি।

এরই ধারাবাহিকতায় আজ সদর উপজেলার বিরা বাড়িতে অসহায়  ৫০০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গি কাপড় ও খাদ্যদ্রব্য বিতরণ করা হলো। রংপুর জেলা যুবলীগ সবসময় অসহায়- দুস্থ ও গরিব মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

4 responses to “৫০০ পরিবারের মাঝে শাড়ি,লুঙ্গি,পাঞ্জাবি ও খাদ্যদ্রব্য বিতরণ করেন রংপুর জেলা যুবলীগ”

  1. … [Trackback]

    […] There you can find 62119 more Information to that Topic: doinikdak.com/news/15206 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/15206 […]

  3. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/15206 […]

  4. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/15206 […]

Leave a Reply

Your email address will not be published.

x