ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
টাঙ্গাইলের কালিহাতীতে দুর্ধর্ষ চুরি
Reporter Name

মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের কালিহাতীতে টিউবয়েলের মধ্যে চেতনানাশক ঔষুধ দিয়ে বাড়ির সদস্যদের অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

শুক্রবার (৭ মে) রাত ২টার দিকে উপজেলার ৭নং সহদেপুর ইউনিয়নের দ্বিমুখা গ্রামে এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ চোর ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা ও প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।জানা যায়, বাড়ির মালিক অবসরপ্রাপ্ত বিজিবি, মুক্তিযুদ্ধো আলহাজ্ব মোঃ জিয়াউল হক গত ২ মে (রবিবার) রাত থেকে মসজিদে ইত্তেকাফে বসেন।

এসময় বাড়িতে কোনো পুরুষ মানুষ ছিলোনা। বাড়িতে ৭জন মহিলা সদস্য ছিল। এই সুযোগে টিউবয়েলের মধ্যে চেতনানাশক ঔষুধ দিয়েবাড়ির সদস্যদের অচেতন করে দুর্ধর্ষ চুরি হয়েছে। থানায় মামলা করার প্রস্তুতি চলছে। ধারনা করা হচ্ছে, দুষ্কৃতকারীরা কৌশলে তার বাড়ির ভিতরের টিউবয়েলের মধ্যে চেতনানাশক ঔষুধ দেয়। বাড়ির সদস্যরা ওই টিউবয়েলের পানি পান

করেন। এতে সবাই ঘুমে অচেতন হয়ে পড়েন।গভীর রাতে জানালার সিটকা ভেঙ্গে সংঘবদ্ধ চোরচক্র ঘরের ভিতরে ঢুকে শোবার ঘরের দরজা ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও প্রায় ৪লক্ষ টাকার জিনিসপত্র নিয়ে যায়। ৭নং সহদেপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদর রহমান বালা বিষয়টি নিশ্চিত করেন।

One response to “টাঙ্গাইলের কালিহাতীতে দুর্ধর্ষ চুরি”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/14054 […]

Leave a Reply

Your email address will not be published.

x