ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন
কালিহাতীতে মিজান এর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ
Reporter Name

মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি:  করোনা দুর্যোগ মোকাবেলায় কর্মবঞ্চিত, গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে  শাড়ী ও সেকান্দর লুঙ্গি  বিতরণ করা হয়েছে।

শুক্রবার  (৭ মে) বিকালে বিশিষ্ট সমাজ সেবক মিজানুর রহমান মিজান এর এক মাত্র ছেলে মিশকাত খান কে  সাথে নিয়ে  নিজ উদ্যোগে উপজেলার পাইকড়া ইউনিয়নের সিংহটিয়া বালিয়াটা বাজারে এবং তার নিজ গ্রাম খরশিলাসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে  ১শতাধিক কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে শাড়ি ও সেকান্দর লুঙ্গি সহায়তা প্রদান করা হয়।

এ সময় বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী মো. সেকান্দার আলীর  সভাপতিত্বে, কন্ঠ শিল্পী এবং এমডি গ্রীন ল্যাব হসপিটাল  জিয়াদ সিদ্দিকী,এ এম ডি টিটনস পাবলিকেশন্স মোঃ কামরুজ্জামান আরিফ, মারফুল, রফিক, জাহিদুল, জহিরুল,  কবির, রায়হান, জিসান, ইমরানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঈদ-উল ফিতরকে সামনে রেখে মিজানুর রহমান মিজানের এর  সহযোগিতা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কর্মহীন হত দরিদ্র এসব মানুষ। এ সময় সকলকে স্বাস্থ্যবিধি মানা ও মাস্ক ব্যবহার করার জন্যও বলা হয়। সেই সাথে সমাজের বিত্তবানদের কর্মহীন মানুষের পাশে আসতে বলেন।

One response to “কালিহাতীতে মিজান এর উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/13760 […]

Leave a Reply

Your email address will not be published.

x