ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
কামাল বাজারে জাপা নেতা আতিকুর রহমান আতিকের খাদ্য সামগ্রী বিতরণ
Reporter Name

সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) উপ-নির্বাচনে এমপি পদপ্রার্থী জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকে পক্ষ থেকে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ১০নং কামাল বাজার ইউনিয়নের অসহায় ও দুস্থ্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) বিকেলে ২০০টি পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করে জাপার নেতৃবৃন্দ।

১০নং কামাল বাজার ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি এইচ এম মাসুক মিয়ার সভাপতিত্বে ও কামাল বাজার ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক জয়নাল আবেদিনের পরিচালনায় খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতীয়পার্টির সিলেট জেলা শাখার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জিএম কাদেরের হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দেশের মানুষ পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন জাতীয় পার্টির আস্থা ও বিশ্বাস এখনো অটুট। সিলেট-৩ আসনে জাতীয় পার্টির অবস্থান অনেক শক্তিশালী। আর এই আসনে অনেক অসহায় ও দুস্থ্য পরিবার রয়েছে। যাদের কথা চিন্তা করে আতিকুর রহমান আতিক প্রতিনিয়ত সাহায্যের হাত বাড়িয়ে যাচ্ছেন। তিনি বলেন, আতিকুর রহমান আতিকের পক্ষ থেকে আমাদের কাছে পর্যাপ্ত ত্রাণ মজুদ রয়েছে। প্রতিদিনই আমরা দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশের প্রতিটি ইউনিয়নে পর্যায়ক্রমে গরীব-দুস্থ মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করে যাচ্ছি। আতিকুর রহমান আতিক বৈশি^ক মহামারি মোকাবিলায় প্রায় ৪৪ হাজার গরিব-দুস্থদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তিনি এখনও নিরলসভাবে এসব মানুষের সহযোগিতা করে যাচ্ছেন। “আপনারা সবাই আতিকুর রহমান আতিকের জন্য দোয়া করবেন।”

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুব সংহতির সহ-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর খান, দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির বর্তমান আহব্বায়ক আক্তার হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছাদেক আলী, মোশাহিদ আলী, রফিকুল ইসলাম, মো. নুরু মিয়া, সাইফুল আলম, কাওসার আহমদ, জয়নাল আহমদ, রেজাউল করিম, ফয়জুল আহমদ, মিসবাহউজ্জামান মান্না, জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

2 responses to “কামাল বাজারে জাপা নেতা আতিকুর রহমান আতিকের খাদ্য সামগ্রী বিতরণ”

  1. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/12898 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/12898 […]

Leave a Reply

Your email address will not be published.

x