ঢাকা, মঙ্গলবার ০৭ মে ২০২৪, ০২:০৪ অপরাহ্ন
লাখাইতে ছয় কেলোমিটার সড়ক চলার অনউপযোগী জনগনের দুর্ভোগ
Reporter Name

আশীষ দাশ গুপ্ত হবিগঞ্জ লাখাই প্রতিনিধিঃ হবিগঞ্জের লাখাই উপজেলার বামৈ নয়াগাও হইতে  মাদনা ছয় কেলোমিটার  সড়কটি মেরামত না থাকায় হাজার হাজার জনগনের দূভোগ দীর্ঘদিনের। উপজেলার গুরুত্বপূর্ণ এই সড়কটির মেরামত নেই।

যার ফলে বৈশাখ মাসে হাওর থেকে ধান কেটে আনতে কৃষক দিতে হয় বেশী মূল্য। স্কুল কলেজের ছাত্র ছাএীরা রোধে পুড়ে বৃষ্টিতে ভিজে পা হাটে চলাচল করতে হয়। রাস্তাটি না থাকায় শিশু কিশোরদের নিয়ে চলাচলে বিপাকে পড়তে হয়। রাস্তাটি না থাকায় উপজেলার ভাটি এলাকার লোকদের উপজেলার সাথে যোগাযোগ চরম কষ্টকর  হয়ে পড়ে।অসুস্থ ও গর্ববতী মা বিনা চিকিৎসায় মৃতু বরন করতে হয়।

বর্ষার সময় নৌকা যোগাযোগ ব্যবস্থা  ভাল হলেও নৌকার জন্য ঘন্টাপর ঘন্ট অপেক্ষা করতে হয়। নৌকায় বেশীমানুষের ভিড় হলে নৌকা ডূবে দূর্ঘটনা ঘটে। সন্ধ্য হলে বিশ টাকার ভাড়া একশত থেকে ছয়শত টাকা দিতে হয়।জরুরী ভিত্তিতে এই রাস্তাটি নির্মানের প্রয়োজন। পত্রিকারব হকার সফিকুল ইসলাম জানায় উপজেলা পরিষদ ও জেলা পরিষদের কর্মকর্তাদের সুদৃষ্টি না থাকায় আমাদের চরম দূর্ভোগের শিকার হতে হচ্ছে।এই রাস্তাটি নির্মান হলে উপজেলার সাথে ভাটি এলাকায় গুলি মামুদপুর, নয়াগাও,কাটাইয়া, বেগনাই,ভরপুর্ন, পরিদপুর,ভবানিপুর মাদনার   হাজার হাজার জনগনের যাতায়াতের করতে পারবে।

One response to “লাখাইতে ছয় কেলোমিটার সড়ক চলার অনউপযোগী জনগনের দুর্ভোগ”

  1. … [Trackback]

    […] There you can find 41347 more Info to that Topic: doinikdak.com/news/11332 […]

Leave a Reply

Your email address will not be published.

x