ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
কালিহাতীতে পঁচা খেজুর বিক্রির  অপরাধে  দেড় লক্ষ টাকা জরিমানা
Reporter Name

মোঃ শরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: পবিত্র রমজান মাসে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় অস্বাস্থ্যকর পরিবেশে পঁচা খেজুর বিক্রির অপরাধে ৫ জনকে ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার(২৮ এপ্রিল) বিকেল ৫ টায় উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডে টাঙ্গাইল র‌্যাব-১২ এর সহযোগীতায় ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করেন কালিহাতী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান।

তিনি জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুযায়ী মাহে রমজান মাসে অস্বাস্থ্যকর পরিবেশে পঁচা খেজুর বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করে উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডের দোকান ব্যবস্যায়ী সবুজকে ৩০ হাজার, ফয়সালকে ৩০ হাজার, খুশি মোহন দাসকে ৩০ হাজার, সাইফুলকে ২০ হাজার ও রদ্বীপকে ৫০ হাজার টাকা মোট ১ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়েছে। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসান আরও বলেন, পবিত্র রমজান মাসে প্রশাসন সার্বক্ষনিকভাবে বাজারে স্থিতিশীলতা বজায় রাখার স্বার্থে মনিটরিং করে থাকে। তারই অংশ হিসাবে আজকে এই মোবাইল কোর্ট পরিচালনা করে দোষীদের শাস্তির আওতায় আনা  হয়েছে।

One response to “কালিহাতীতে পঁচা খেজুর বিক্রির  অপরাধে  দেড় লক্ষ টাকা জরিমানা”

  1. … [Trackback]

    […] Here you can find 69682 additional Information to that Topic: doinikdak.com/news/10739 […]

Leave a Reply

Your email address will not be published.

x