ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
দিনাজপুরে এমপির পিএস পরিচয়ে প্রতারণার মূল ব‍্যক্তি গ্রেফতার
Reporter Name

হীমেল মিত্র অপু, স্টাফ রিপোর্টার: দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের পিএস পরিচয়ে প্রতারণা চক্রের মূল ব‍্যক্তি বিকাশ রায় (২৮) কে গ্রেপ্তার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। গত মঙ্গলবার (২৭ এপ্রিল) প্রতারক চক্রের মূল হোতাকে তার নিজ এলাকা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার দূর্গাপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। প্রতারক বিকাশ রায় বানিয়াপাড়া এলাকার দক্ষনাথ রায়ের ছেলে।

পুলিশ জানায়, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিনের বিচক্ষণতায় উপ-পরিদর্শক জিয়াউর রহমানের সহযোগিতায় এক অভিযানে উপ-পরিদর্শক মতিউর রহমানের নেতৃত্বে একটি চৌকস দল তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তার কথা মতে চক্রের একজন ঠাকুরগাঁও অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে অপর প্রতারক সেখান থেকে পালিয়ে যায়। প্রতারক চক্র “শিবলী সাদিক এমপি- মানবতার সেবায়” নামে ভুয়া ফেসবুক আইডি ব্যবহার করে দীর্ঘদিন যাবত এমপির পিএস পরিচয়ে চাকুরী ও ত্রাণ দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছিল।

এ ছাড়াও মেসেঞ্জারে বিভিন্নভাবে নগদ অর্থ হাতিয়ে নিয়েছে বলে জানা যায়। পরে জানতে পেরে গত বছরের ২৩ এপ্রিল ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে সে সময় জেলার চিরিরবন্দরের দূর্গাপুর এলাকার মৃত কুলিন চন্দ্র রায়ের ছেলে দক্ষনাথ রায়কে গ্রেপ্তার করে স্বাক্ষীসহ আদালতে পাঠান ঘোড়াঘাট থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক মতিউর রহমান জানান, প্রতারক চক্রের মূল হোতা বিকাশ রায়কে গ্রেপ্তার করে আজ বুধবার (২৮ এপ্রিল) দিনাজপুর জেলা আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

3 responses to “দিনাজপুরে এমপির পিএস পরিচয়ে প্রতারণার মূল ব‍্যক্তি গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/10561 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/10561 […]

  3. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/10561 […]

Leave a Reply

Your email address will not be published.

x