ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
নাটোরে ট্রাকের ধাক্কায় দুই শিক্ষক নিহত
Reporter Name

রাসেল আহমেদ সাজিদ, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী খলিলুর রহমান (৩৫) ও বেলাল হোসেন (৩৬) নামে দুই মাদ্রাসা শিক্ষক নিহত হয়েছে। এসময় আব্দুল হামিদ (৪০) নামে অপর এক শিক্ষক আহত হয়েছে। স্থানিয়রা তাকে উদ্ধার করে প্রথমে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শনিবার(২৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বেলার১১টা থেকে ১২টা পর্যন্ত নাটোর-বগুড়া মহাসড়কে কাঠের গুড়ি ফেলে অবরোধ করে উত্তেজিত জনতা।

নিহত খলিলুর রহমান সিরাজগঞ্জ জেলার সলংগা উপজেরার বেতুয়া এলাকার আব্দুস ছামাদের ছেলে এবং নাটোর সদর উপজেলার তেবাড়িয়া হালিমাতুস সাদিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা এবং বেলাল হোসেন একই মাদ্রাসার শিক্ষক ও সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ডুমরাই এ্যলাকার আশরাফ আলীর ছেলে। আহত আব্দুল হামিদ শহরের উত্তর বড়গাছা এলাকার আলহাজ হাবিবুর রহমানের ছেলে।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ রেদোয়ান হোসেন জানান, আজ শনিবার সকালে হতাহতরা একটি মোটরসাইকেলে করে নাটোর থেকে বগুড়া যাচ্ছিলেন। পথে সিংড়া ফেরিঘাট এলাকায় যাত্রী ছাউনীর সামনে একটি অজ্ঞাত ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় মোটরসাইকেলের দুই আরোহী মাদ্রাসা শিক্ষক খলিলুর রহমান ও বেলাল হোসেন। এসময় স্থানিয়রা আহত হামিদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে প্রথমে সিংড়া থানায় নিয়ে যায়। পরে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

3 responses to “নাটোরে ট্রাকের ধাক্কায় দুই শিক্ষক নিহত”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/9131 […]

  2. … [Trackback]

    […] There you will find 24308 additional Information to that Topic: doinikdak.com/news/9131 […]

  3. … [Trackback]

    […] Here you can find 61754 additional Information to that Topic: doinikdak.com/news/9131 […]

Leave a Reply

Your email address will not be published.

x