ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
কলকাতার পরের ম্যাচেই বাদ পড়ছেন টাইগার অলরাউন্ডার
Reporter Name

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মৌসুমে কলকাতার হয়ে শুরুর তিন ম্যাচ টানা খেললেন সাকিব আল হাসান। তবে দলে কার্যকরি অবদান রাখতে পারেননি। বিদেশি খেলোয়াড়দের কাছে যে প্রত্যাশা থাকে সেটি মেটাতে ব্যর্থ হয়েছেন টাইগার অলরাউন্ডার।

রোববার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে সাকিবের পারফরম্যান্সের পর উঠছে সুনিল নারাইনকে খেলানোর দাবি। এমন খবরই প্রকাশ করেছে আনন্দবাজার পত্রিকা।

বিরাট কোহলির দলের কাছে হারের পর সে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) কোচ ব্রেন্ডন ম্যাককালাম।

‘সুনিল নারাইনের চোট রয়েছে। ও ১০০ ভাগ ম্যাচ ফিট নয়। তবে ও নিশ্চিতভাবেই আমাদের হিসেবের মধ্যে রয়েছে। আরসিবি ম্যাচেই ওর খেলার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে আমরা সাকিবকে খেলাই, কারণ ও আমাদের ব্যাটিংয়ে একটু বেশি হলেও সাহায্য করতে পারবে। তিনটা ম্যাচের পর প্রত্যাশিত ফল পাইনি। মুম্বাইয়ের অন্য পিচে দলে নতুন ক্রিকেটারদের দেখতে পাওয়া যাবে।’

নাইটদের পরের ম্যাচ বুধবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। যেখানে ইয়ন মরগ্যানের দলের প্রতিপক্ষ মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ম্যাচটিতে একাদশে পরিবর্তনের আভাস দিয়েছেন কেকেআর কোচ।

নারাইন ফিট হয়ে ফিরলে অনুমেয়ভাবেই জায়গা হারাতে হবে সাকিবকে। কেননা দুজনই স্পিনিং অলরাউন্ডার।

বেঙ্গালুরু ম্যাচে সাকিব খরুচে বোলিং করার পর ব্যাট হাতে ছিলেন বেশ মন্থর। প্রয়োজনের দাবি মেটাতে পারেননি। ছয়ে নেমে ২৫ বলে করেন ২৬ রান। অথচ এ বাঁহাতি যখন ক্রিজে নামেন দরকার ছিল ওভারপ্রতি ১১ করে রান তোলা। তার আগে বোলিংয়ে ২ ওভারে ২৪ রান দেয়ার পর আর ডাকা হয়নি সাকিবকে।

 

Leave a Reply

Your email address will not be published.

x